বিতর্কিত বক্তব্য নিয়ে উপজেলা চেয়ারম্যান ও এমপি মানিক সমর্থকদের মধ্যকার উত্তেজনার নিষ্পত্তি - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday, 14 October 2020

বিতর্কিত বক্তব্য নিয়ে উপজেলা চেয়ারম্যান ও এমপি মানিক সমর্থকদের মধ্যকার উত্তেজনার নিষ্পত্তি

একুশে মিডিয়া, সুনামগঞ্জ প্রতিনিধি:

সম্প্রতি বিতর্কিত বক্তব্য নিয়ে দোয়ারাবাজার উপজেলা চেয়ারম্যান ও এমপি মানিক সমর্থকদের মধ্যকার সৃষ্ট উত্তেজনা অবশেষে  নিষ্পত্তি হয়েছে। 
বুধবার দুপুরে উপজেলা পরিষদ অডিটোরিয়াম হলরুমে দোয়ারাবাজার উপজেলা আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠন কর্তৃক আয়োজিত প্রতিবাদ সভায় উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক আব্দুল খালেকের সভাপতিত্বে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা আব্দুল হালিম বীরপ্রতীক, উপজেলা যুবলীগের আহবায়ক ও বাংলাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসীম উদ্দিন রানা, উপজেলা আওয়ামীলীগ নেতা ও দোহালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী আনোয়ার মিয়া আনু, পান্ডারগাঁও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল ওয়াহিদ, নরসিংপুর ইউপি চেয়ারম্যান নুরুদ্দিন, বোগলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আহমদ আলী আপন প্রমুখ। প্রতিবাদ সভা চলাকালে মুক্তিযোদ্ধা আব্দুল হালিম বীরপ্রতীকের মধ্যস্থতায় হঠাৎ সভায় এসে উপস্থিত হন দোয়ারাবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা ডাঃ আব্দুর রহিম। এসময় তিনি তার বক্তব্যে উপস্থিত নেতাকর্মীদের কাছে দুঃখ প্রকাশ করলে বিষয়টি তাৎক্ষণিক ভাবে নিষ্পত্তি হয়। এসময় সবাই একযোগে দলমত নির্বিশেষে এমপি মানিকের নেতৃত্বে দোয়ারাবাজার উপজেলার উন্নয়নে ঐক্যবদ্ধভাবে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।
 
 
 
 
একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages