প্রাকৃতিক দূর্যোগ পরিবেশ এর ভারসাম্য ফিরে পেতে কাশিনগরে তাল গাছের ছাড়া রোপণ। - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 7 October 2020

প্রাকৃতিক দূর্যোগ পরিবেশ এর ভারসাম্য ফিরে পেতে কাশিনগরে তাল গাছের ছাড়া রোপণ।

এম এ হাসান, কুমিল্লা:
"লাগাই তালগাছ বাছাই দেশ" বজ্রপাত মুক্ত বাংলাদেশ" এই স্লোগান কে সামনে রেখে কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলার কাশিনগর ইউনিয়নে ৭অক্টোবর বুধবার বিকেলে তাল গাছের চারা রোপণ কর্মসূচির শুভ উদ্বোধন করা হয়েছে।

ইউনিয়ন পরিষদের টিআর কাবিখা কর্মসূচির আওতায় ইউনিয়নের অলিপুর গ্রাম থেকে যাত্রাপুর রাস্তার মাথা প্রায় ১ কিলোমিটার সড়কে ২৫০ টি তাল গাছের চারা রোপণ করা হয়।

কাশিনগর ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোশারেফ হোসেন এর সভাপতিত্বে উক্ত চারা রোপণ কর্মসূচি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে রোপণ কার্যক্রম এর শুভ উদ্বোধন করেন চৌদ্দগ্রাম উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ জোবায়ের হাসান।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাশিনগর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, ইউপি সদস্য সামছুল আলম, আওয়ামী লীগ নেতা মাষ্টার হারিসুল হক, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ফকরুল ইসলাম সোহাগ সহ ইউনিয়ন আওয়ামী অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও এলাকার জনসাধারণ।

পরিবেশের ভারসাম্য রক্ষায় ইউপি চেয়ারম্যান এর গৃহীত পদক্ষেপ এর ভূয়সী প্রশংসা করেছেন উপস্থিত এলকার বিভিন্ন শ্রেনীপেশার জনসাধারণ।

 

 

 

একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages