শর্টফিল্ম এর শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন- আল আমিন - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday, 30 November 2020

শর্টফিল্ম এর শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন- আল আমিন

একুশে মিডিয়া, বিনোদন রিপোর্ট:


নতুন বেশ কিছু শর্টফিল্ম এর শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন জনপ্রিয় অভিনেতা আল আমিন। এ.এস.এ মাল্টিমিডিয়া ব্যানারে পূবাইল উলখোলা স্বপ্নের ঠিকানা রিসোর্টে অভিনেতা আল আমিন  শর্টফিল্ম এর শুটিং করছেন। শুটিং নিয়ে অভিনেতা আল আমিনের সাথে কথা বললে তিনি বলেন, নতুন নতুন গল্প এবং নতুন নতুন শর্টফিল্ম হচ্ছে। তাই বর্তমানে শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করতে হচ্ছে আমার, আমি এখন তিনটি শর্টফিল্ম এর শুটিং করার জন্য স্বপ্নের ঠিকানা রিসোর্টে আসলাম আর এই শর্টফিল্ম এ গল্প অসাধারণ কাজ করতে অনেক ভালো লাগছে। আমি যে শর্টফিল্ম গুলোতে কাজ করছি তার নাম, প্রথম শর্টফিল্ম এর নাম (ঘুম) দ্বিতীয় শর্টফিল্ম এর নাম (পাপ) তৃতীয় শর্টফিল্ম এর নাম তিতলী কি পারবে। এই তিনটি শর্টফিল্ম রচনা ও পরিচালনা করেছেন পরিচালক রানা ইব্রাহিম, শর্টফিল্ম গুলো প্রযোজনা করেছেন মোঃ সৈয়দ আহসান, প্রথম টিতে আমাকে গ্রামের ছেলে হিসেবে দেখা যাবে।দ্বিতীয় যে কাজ করলাম ওটাতে বখাটে ছেলে হিসেবে দেখা যাবে।

তৃতীয় কাজটিতে হিরোর বন্ধু হিসেবে দেখা যাবে।সব চেয়ে মজার বিষয় হলো,দ্বিতীয় যে শর্টফিল্ম টি করলাম এটার গল্পটা হলো পরকিয়া নিয়ে যে মেইন নায়িকা ওর স্বামী একটি মেয়ের সাথে পরকিয়া করতে থাকে, এটা দেখে নায়িকা আমার সাথে পরকিয়া শুরু করেন।

প্রথম যখন নায়িকাকে রাস্তায় ডিস্টার্ব করি তখন আমাকে তার স্বামী পুলিশে ধরিয়ে দেয় জেল থেকে বেড়িয়ে আসার পর নায়িকা নিজে ফোন করে সরি বলে, পরে আমার সাথে ফোনে কথা শুরু করে।

একদিন হঠাৎ নায়িকার বাসায় গিয়ে থাক, আর বলবোনা তিনটি শর্টফিল্ম টি যখন এ.এস.এ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে তখন দেখতে পারবে, আমার বিশ্বাস  দর্শকরাও শর্টফিল্ম গুলো দেখে আনন্দিত হবে। ক্যামেরায় ছিলেন, সেজাত খান, আমার জন্য  সকলে দোয়া করবেন সামনে যেনো আরো ভালো ভালো কাজ উপহার দিতে পারি দর্শকদের।

 

 

 

একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages