বাঁশখালীতে ‘স্বপ্নতরী সংঘে’র ১০ বছর পূর্তী অনুষ্ঠানে এমপি মোস্তাফিজ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday, 22 December 2020

বাঁশখালীতে ‘স্বপ্নতরী সংঘে’র ১০ বছর পূর্তী অনুষ্ঠানে এমপি মোস্তাফিজ

একুশে মিডিয়া, বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি: 

বাঁশখালী উপজেলার ঐতিহ্যবাহি সামাজিক সংগঠন স্বপ্নতরী সংঘের ১০ বছর পূর্তি উপলক্ষে আয়োজিত আলোচনা সভা কাথরিয়া বাগমারা উচ্চ বিদ্যালয় মাঠ গত ১৮ ডিসেম্বর অনুষ্ঠিত হয়।

উক্ত সভা’র প্রথম অধিবেশনের স্মৃতিচারণ ও আলোচনা সভায় প্রধান অতিথি  ছিলেন চট্টগ্রাম-১৬ (বাঁশখালী) সংসদীয় অসন থেকে বার বার নির্বাচিত জাতীয় সংসদ সদস্য  আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, স্বপ্নতরীর সদস্যদের কার্যক্রম প্রশংসনীয়। গত বছর ও আমি আপনাদের অনুষ্ঠানে এসেছিলাম। এই বছর ও আসলাম আলহামদুলিল্লাহ। আপনারা বলেছেন ক্লাবের জন্য একটু জায়গার কথা, ইউনিয়নে সরকারী খাস জায়গা আছে কিনা দেখুন, তারপর আমাকে জানান আমি যাবতীয় ব্যবস্থা গ্রহন করব। এছাড়া মাদক নিয়ে অভিযোগ করেছেন, এর পেছনে কারা আছে আমাকে নাম গুলো দিয়ে আসবেন বাকি কাজ আমি করব।

প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন হাজেরা তজু বিশ্ববিদ্যালয় কলেজের প্রফেসর অধ্যাপক এস এম আইয়ুব।

কাথরিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ইবনে আমিনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, আলফাজ প্রপার্টি ডেভলপমেন্ট লিমিটেডের চেয়ারম্যান রায়হানুল ইসলাম চৌধুরী, কাথরিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সধারণ সম্পাদক জামাল আহমদ, ব্যাংকার  হুমায়ন কবির, দিদারুল আলম মাসুদ, ছাত্রনেতা চৌধুরী নাজেমুল হক, ব্যবসায়ী মোহাম্মদ ফোরকান, আব্দু শুক্কুর সহ অনেকেই। 

স্বপ্নতরী সংঘের সভাপতি মোহাম্মদ ইলিয়াসের পরিচালানায় ও সাধারণ সম্পাদক  ইমরান খান রুবেলের সঞ্চালনায়  আরো উপস্থিত ছিলেন, ইমরানুর রহমান, ইমরানুল কবির, মোহাম্মদ হাসান, মোহাম্মদ রাশেদুল ইসলাম  আবিদ হোসেন নিষাদ, মিজানুর রহমান।

এতে বক্তব্য রাখেন আজগর হোসাইন, ইমরানুল কবির, মিজানুর রহমান, আবদুল্লা আল নোমান, কুতুব উদ্দিন পারভেজ, খেরশেদুল আলম সাগর, মো আকিব, মো মিরাজ, মো রাশেদ প্রমুখ।

২য় অধিবেশন ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সহ-সভাপতি ও সার্জেন্ট জহুরুল হক হলের সাবেক সভাপতি এস.এম. রিয়াজ উদ্দিন চৌধুরী সুমন।

তিনি বলেন, স্বপ্নতরী সংঘটনের মাধ্যমে আমার ব্যক্তিগত পক্ষ থেকে মেধাবী ও অসহায় ছাত্রছাত্রীদের জন্য বৃত্তির ব্যবস্থা করার করব ইনশাআল্লাহ। কাথরিয়া ইউনিয়নের যেকোন উন্নয়ন ও মানবকল্যাণ মূলক কাজে স্বপ্নতরী সংঘের পাশে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করছি।

প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন ৩৮ তম বিসিএস এ প্রশাসন ক্যাডারে নিয়োগপ্রাপ্ত বাঁশখালীর কৃতিসন্তান শেখ সাদাত হোসাইন, বিশেষ অতিথি হিসেবে ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয় স্টুডেন্ট এসোসিয়েশন অব বাঁশখালীর সভাপতি ফয়সাল মাহমুদ, চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের বিজ্ঞান বিষয়ক সম্পাদক দিদারুল আলম, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় বাঁশখালী এসোসিয়েশনের সাবেক সভাপতি খালিদ হাসান চৌধুরী জুয়েল, দক্ষিণ জেলা ছাত্রলীগের সদস্য জাহিদ হাসান সহ আরো অনেকেই ।অনুষ্ঠানে সভাপতিত্বে করেন স্বপ্নতরী সংঘের সভাপতি মোহাম্মদ ইলিয়াছ, সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক ইমরান খান রুবেল।

 

 

একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages