পঞ্চগড়ের আটোয়ারী থানায় কনেস্টেবল জালাল উদ্দীনের অবশর প্রস্তুতি বিদায় সংবর্ধনা - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday, 8 January 2021

পঞ্চগড়ের আটোয়ারী থানায় কনেস্টেবল জালাল উদ্দীনের অবশর প্রস্তুতি বিদায় সংবর্ধনা

নিতিশ চন্দ্র বর্মন পঞ্চগড় প্রতিনিধি:
পঞ্চগড়ের আটোয়ারী থানার আয়োজনে আনুষ্ঠানিকভাবে অবশর প্রস্তুতি ও পুলিশের বদলী জনিত বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। আজ সকাল ১০ ঘটিকায় আটোয়ারী থানার অফিস রুমে সংবর্ধনার আয়োজন করা হয়।
এতে সভাপতিত্ব করেন আটোয়ারী থানার অফিসার ইনচার্জ ইজার উদ্দীন।
এসআই দীপেন্দ্র নাথ সিংহের সঞ্চালনায় অবশর প্রস্তুতি ও বিদায়ী পুলিশ কনস্টেবল জালাল উদ্দীনের উদ্দেশ্যে পরামর্শমুলক বক্তব্য রাখলেন ওসি (তদন্ত) দুলাল উদ্দীন। এসময় আটোয়ারী থানার সকল পুলিশ এর আয়োজন উপলক্ষে পুলিশ এর বদলী কৃত বিদায় সংবর্ধনার মত মহৎ উদ্যোগটিকে স্বাগত জানিয়ে আমন্ত্রিত সকল অতিথিদের মাঝে বক্তব্য রাখলেন আটোয়ারী প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক এ রায়হান চৌধুরী রকি।
এসময় তিনি বললেন, আটোয়ারী থানা থেকে এমন একজন পুলিশ কনেস্টেবলকে অবশর প্রস্তুতি ও বদলী কৃত বিদায় সংবর্ধনা জানানো হচ্ছে, যিনি কিনা সম্প্রতি সময়ে নিজে কর্মদক্ষতার পরিচয় দিয়েছেন আটোয়ারীতে চমক সৃষ্টি করেছেন তার কার্যকর্মে। তার কর্মদক্ষতার আর কারণে আর ১১ মাসের চাকুরী থাকায় তার নিজ জেলা বদলী করা হয়েছে।
আলোচনা শেষে বিদায়ী পুলিশ কনস্টেবল জালাল উদ্দীনের হাতে আনুষ্ঠানিকভাবে সম্মাননা স্মারক প্রদান করা হয়। অনুষ্ঠানে আটোয়ারী থানার সকল পুলিশ অফিসার, কনস্টেবল, স্থানীয় আটোয়ারী প্রেস ক্লাব , উপজেলা প্রেসক্লাব এর নেতৃবৃন্দরাও উপস্থিত ছিলেন।
 
 
 
একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages