বাঁশখালীতে আগুনে পুড়ে ১ জন নিহত ৬ দোকান পুড়ে ছাই, ক্ষতি ১৬ লাখ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday, 2 January 2021

বাঁশখালীতে আগুনে পুড়ে ১ জন নিহত ৬ দোকান পুড়ে ছাই, ক্ষতি ১৬ লাখ

একুশে মিডিয়া, বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি:

বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার কাথরিয়া বাজারের পোড়া দোকান পরিদর্শন করছেন। ছবি: একুশে মিডিয়া।

চট্টগ্রামের বাঁশখালীর কাথরিয়া ইউনিয়নের কাথরিয়া বাজারে গত শুক্রবার (১ জানুয়ারী) গভীর রাত ১২ টায় ভয়াবহ অগ্নিকান্ডে আবু ছৈয়দ প্রকাশ বাদশা (৪২) নামের ১ জন নিহত হয়েছেন এবং ৬ টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে।

সংশ্লিষ্টরা প্রাথমিকভাবে ক্ষতির পরিমাণ ১৬ লাখ টাকা অনুমান করেছেন। ক্ষয়ক্ষতি পরিদর্শন শেষে নিহতের পরিবারকে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার ২০ হাজার টাকা এবং স্থানীয় চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান চৌধুরী ১০ হাজার টাকার অনুদান দিয়েছেন।

অগ্নিকান্ডের কারণ জানা যায়নি। ফায়ার সার্ভিস দুই ঘন্টা লড়াই করে রাত ২ টায় আগুন নিয়ন্ত্রণে আনে । কাথরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান চৌধুরী বলেন, ‘ গত শুক্রবার গভীর রাত ১২ টায় দোকানদাররা ঘুমিয়ে থাকা অবস্থায় চা দোকান, ফার্ণিচারের দোকান, মুদির দোকান, গ্যারেজসহ ৬টি দোকান পুড়ে গেছে। দোকানের ভিতর থাকা ১জন দোকান কর্মচারী পুড়ে মারা গেছে।

আগুনের কারণ জানা যায়নি। উপজেলা প্রশাসন পরিদর্শন করেছেন। নিহতের পরিবারকে উপজেলা প্রশাসন ও আমার ব্যক্তিগত ফান্ড থেকে ৩০ হাজার টাকার আর্থিক সাহার্য্য করা হয়েছে। কাথরিয়া ইউনিয়ন পরিষদের সচিব পঙ্কজ দত্ত ক্ষতিগ্রস্থদের তালিকা প্রশাসনের কাছে জমা দিয়েছেন।’

বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার বলেন, ‘ ক্ষতিগ্রস্থদের সরকারিভাবে সহযোগিতা করা হবে। নিহত ব্যক্তিকে প্রাথমিকভাবে আর্থিক সহযোগিতা করা হয়েছে।

বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সফিউল কবির বলেন, ‘ অপমৃত্যু মামলা শেষে নিহত ব্যক্তিকে পারিবারিকভাবে দাফনের অনুমতি দেয়া হয়েছে।


 

 

একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages