বাঁশখালী আইনজীবি সমিতির নির্বাচনে নব-নির্বাচিতদের বাঁশখালী প্রেসক্লাবের ফুলেল শুভেচ্ছা - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday, 20 January 2021

বাঁশখালী আইনজীবি সমিতির নির্বাচনে নব-নির্বাচিতদের বাঁশখালী প্রেসক্লাবের ফুলেল শুভেচ্ছা

মোহাম্মদ ছৈয়দুল আলম:
চট্টগ্রামের বাঁশখালী আইনজীবি সমিতির নির্বাচন বুধবার (২০ জানুয়ারী) সারাদিন ব্যাপী ভোট গ্রহন করা হয়। এই নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন, এডভোকেট সামশুল ইসলাম চৌধুরী, তিনি ২৫ ভোট পেয়ে নির্বাচিত হয়। তাঁর নিকতম প্রতিদ্বন্দ্বী ছিলেন এডভোকেট দিলীপ দাশ তিনি ২০ ভোট পেয়ে পরাজিত হন, সহ সভাপতি পদে এডভোকেট রফিকুল ইসলাম চৌধুরী ২৩ ভোট পেয়ে নির্বাচিত হন, তাঁর নিকতম প্রতিদ্বন্দ্বী ছিলেন, এডভোকেট জয়নুল আবেদীন বেলাল চৌধুরী, তিনি ২০ ভোট পেয়ে পরাজিত হন, সাধারন সম্পাদক পদে এডভোকেট মোহাম্মদ দিদারুল আলম ২৪ ভোট পেয়ে নির্বাচিত হন, তাঁর নিকতম প্রতিদ্বন্দ্বী ছিলেন, এডভোকেট অসীমা দেবী ২০ ভোট পেয়ে পরাজিত হন, অর্থ সম্পাদক পদে এডভোকেট মনিরুল আলম চৌধুরী ২৬ ভোট পেয়ে নির্বাচিত হন, তাঁর নিকতম প্রতিদ্বন্দ্বী ছিলেন, এডভোকেট আমিনুল ইসলাম তিনি ১৮ ভোট পেয়ে পরাজিত হন ।
এছাড়া একক প্রার্থী ও যথাসময়ে মনোনয়ন জমা না দেওয়ায় বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হন সহ সম্পাদক পদে এডভোকেট মোহাম্মদ নাছের, দপ্তর সম্পাদক পদে এডভোকেট সাইফুদ্দীন, তথ্য প্রযুক্তি সম্পাদক এডভোকেট এডভোকেট শহীদুল হক, সাংস্কৃতিক সম্পাদক পদে লিংকন তালুকদার।
নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার এর দায়িত্ব পালান করেন, এডভোকেট আব্দুল খালেক, নির্বাচন কমিশনার এর দায়িত্ব পালান করেন এডভোকেট শওকত ইকবাল চৌধুরী, এডভোকেট নাজমুল আলম চৌধুরী।
বাঁশখালী আইনজীবি সমিতির নব-নির্বাচিত সভাপতি এডভোকেট সামশুল ইসলাম চৌধুরী ও সাধারন সম্পাদক এডভোকেট মোহাম্মদ দিদারুল আলম সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং দায়িত্ব পালন কালে সকলের সহযোগিতা কামনা করেন।
বাঁশখালী আইনজীবি সমিতির নির্বাচনে নব-নির্বাচিতদের বাঁশখালী প্রেসক্লাবের সভাপতি উজ্জ্বল বিশ্বাস ও  সাধারণ সম্পাদক জসিম উদ্দীনসহ প্রেসক্লাবের নেতৃত্ববৃন্দ ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান ।

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages