দৈনিক সমাচার পত্রিকা’র বাঁশখালী প্রতিনিধি নিয়োগ পেলেন সাংবাদিক ছৈয়দুল আলম - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday, 25 January 2021

দৈনিক সমাচার পত্রিকা’র বাঁশখালী প্রতিনিধি নিয়োগ পেলেন সাংবাদিক ছৈয়দুল আলম

একুশে মিডিয়া, বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি:

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক ‘সমাচার’ পত্রিকার চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন বাঁশখালী প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক মোহাম্মদ ছৈয়দুল আলম

দৈনিক সমাচার পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ আবু তালেব স্বাক্ষরিত এক নিয়োগ পত্রে বাঁশখালী উপজেলা প্রতিনিধি হিসাবে নিয়োগ গ্রহণ করেন সাংবাদিক ছৈয়দুল আলম।

ঢাকা, আর.কে. মিশন রোড, ইত্তেফাক ভবনের তৃতীয় তালায় দৈনিক সমাচার পত্রিকা’র সম্পাদকীয় কার্যালয়ে অনুষ্ঠিত প্রতিনিধি নিয়োগ সভায় দৈনিক সমাচার পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ আবু তালেব ও মফস্বল সম্পাদক রফিকুল ইসলাম এর কাছ থেকে নিয়োগ পত্রটি গ্রহন করেন সাংবাদিক ছৈয়দুল আলম।

সাংবাদিক ছৈয়দুল আলম গত (৬ জানুয়ারী ২০২১) নিয়োগ পত্রটি গ্রহন করেন এবং আজ সোমবার (২৫ জানুয়ারী ২০২১)কুরিয়ার সার্ভিসের মাধ্যমে সৈদিক সমাচার পত্রিকা’র প্রেসকার্ডটি পান।

বাঁশখালী উপজেলার কলম সৈনিক সাংবাদিক ছৈয়দুল আলম ২০১৩ সাল থেকে জাতীয় দৈনিক, স্থানীয় সহ বিভিন্ন গণমাধ্যমে কর্মরত রয়েছেন, এবং তিনি বাঁশখালী প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম-বাঁশখালী শাখা’র অর্থ সম্পাদকের দায়িত্ব পালনে রয়েছেন।

দৈনিক সমাচার পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ আবু তালেব, মফস্বল সম্পাদক রফিকুল ইসলাম সহ সমাচার পরিবারের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন নিয়োগপ্রাপ্ত বাঁশখালী প্রতিনিধি  সাংবাদিক ছৈয়দুল আলম।তিনি কর্মজীবনে এগিয়ে যেতে সর্বমহলের দোয়া সহযোগিতা কামনা করেছেন।

মোবাইল: +88 01819 508090  

ইমেইল:  [email protected]

পেইসবুক আইডি: facebook.com/shayedul2012

পেইসবুক পেইজ: facebook.com/press.salam

 

 

একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages