মোরেলগঞ্জ প্রেসক্লাবে কাব্যগ্রস্থ ‘বুকের বাঁ পাশে’ হস্তান্তর - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday, 3 January 2021

মোরেলগঞ্জ প্রেসক্লাবে কাব্যগ্রস্থ ‘বুকের বাঁ পাশে’ হস্তান্তর

রফিকুল ইসলাম, মোরেলগঞ্জ (বাগেরহাট):

বাগেরহাটের মোরেলগঞ্জ প্রেস ক্লাবে ইমরান সালেহ শাওন এর রচিত কাব্যগ্রস্থ ‘বুকের বাঁ পাশে ’ কাব্যগ্রস্থ হস্তান্তর করা হয়েছে। রোববার সকালে মোরেলগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের কাছে এ কাব্যগ্রস্থটি হস্তান্তর করেন পিতা আবু সালেহ ।
  কবি ইমরান সালেহ শাওন এর রচিত এটি প্রথম কাব্যগ্রস্থ । ২০২০ সালের মুজিব বর্ষের ডিসেম্বর মাসে এটি প্রকাশ হয়। কাব্যগ্রস্থটি প্রকাশক মেহেদী হাসান শোয়েব পাবলিক সৌরভ, ব্যবস্থাপক এস, এম হযরত আলী, সহকারী ব্যবস্থাপক মুরাদ হোসেন, প্রচ্ছদ আহমেদ ইউসুব। ‘ভুল’  শিরোনামে প্রথম কবিতা সহ এতে ৮০ টি কবিতা রয়েছে।
  ইমরান সালেহ্ শাওন মোরেলগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি প্রধান শিক্ষক মো. আবু সালেহ্ ও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকার একমাত্র পুত্র। দুই ভাই বোনের মধ্যে সে জ্যেষ্ঠ। শাওন ২০০৩ সালে এসিলাহা পাইলট উচ্চ বিদ্যালয় তেকে এসএসসি, ২০০৫ সালে এইচএসসি, ২০১১ সালে আশা বিশ^বিদ্যালয় থেকে মাকেটিং এ বিবিএ, ২০১৩ সালে জাহাঙ্গীর বিশ^বিদ্যালয় থেকে এমবিএ ডিগ্রি অর্জন করেন। বর্তমানে তিনি  একটি ব্যাংকে কর্মরত আছে। ছোট বেলা থেকেই তিনি লেকালেখির সাথে জড়িত। অনেক আঞ্চলিক ও জাতীয় পত্রিকায় তার কবিতা প্রকাশিত হয়েছে।

 

 

 

একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages