বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে আ’লীগের নেতৃত্বে উন্নয়নের ধারা অব্যাহত রাখবো: এমপি মোস্তাফিজ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday, 9 January 2021

বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে আ’লীগের নেতৃত্বে উন্নয়নের ধারা অব্যাহত রাখবো: এমপি মোস্তাফিজ

ছৈয়দুল আলম:

চট্টগ্রাম বাঁশখালীতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবের স্বদেশ প্রত্যাবর্তন দিবসের প্রস্তুতি, আলোচনা সভা ও কম্বল বিতরণ আজ ৯ জানুয়ারি ২০২০ শনিবার সকাল ১০ টায় এমপি মোস্তাফিজের নিজ বাডিতে বাঁশখালী উপজেলা যুব মহিলালীগের সভাপতি ও এমপি কন্যা, রওকাতুন নুর প্রিয়তার সভাপতিত্বে ও বাঁশখালী উপজেলা যুবলীগের সভাপতি তাজুল ইসলামের সঞ্চালনায় উক্ত অনুষ্টান অনুষ্টিত হয়।




এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অর্থ মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি সদস্য ও বাঁশখালী ১৬ আসনের সংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী, বাঁশখালী উপজেলা যুবলীগের সভাপতি ও বাহারছডা ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম, বাঁশখালী উপজেলা মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক রোজিনা আক্তার রুজি, চট্টগ্রাম জর্জ কোর্টের এ পি পি এডভোকেট রায়হাদ চৌধুরী রনি, বাঁশখালী প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক উজ্জল বিশ্বাস, বাঁশখালী প্রেসক্লাবের সহ-সভাপতি সাঈদুল ইসলাম, বাঁশখালী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জসীম উদ্দীন, বাঁশখালী প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক আনোয়ার হক, বাঁশখালী প্রেসক্লাবের অর্থ সম্পাদক জাহেদুল ইসলাম মিরাজ, বাঁশখালী পৌরসভা এক নাম্বার ওয়ার্ডের কাউন্সিলর আব্দুর রহমান, সরল ইউপি সদস্য রশিদ আহমেদ, বাঁশখালী পৌরসভা যুবলীগ নেতা ফিরোজ শাহী সহ স্থানীয় ছাত্রলীগ, যুবলীগ, আওয়ামীলীগের নেতৃবৃন্দ।


প্রধান অতিথি বক্তব্যে এমপি মোস্তাফিজুর রহমান চৌধুরী বলেন, বর্তমান সময়ে ডিজিটাল বাংলাদেশ এটা স্বপ্ন নয় আজ বাস্তবে। আমাদের নেত্রী শেখ হাসিনা দুই হাজার একুশ সালের মধ্যে এই দেশটি মধ্যম আয়ের দেশে রুপান্তর করবে বলেছিলেন সেটা আজ প্রমাণিত। সেই সাথে এই সব কিছু সৃষ্টি করে দিয়ে গিয়েছিলেন আমাদের বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তিনি এই দেশের জন্য নানা সংগ্রাম ও জেল হাজতে নির্যাতনের স্বীকার হয়েছিলেন। ১০ জানুয়ারি তিনি এই দেশকে শক্তিশালী করার জন্য আসেন। তাই আমরা বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে আওয়ামী লীগের নেতৃত্বে এই দেশকে উন্নয়নের ধারা অব্যাহত রাখবো। সেই সাথে যাদের স্বামী নেই তাদের জন্য স্বামী পরিত্যক্ত বাতা,এবং যাদের ঘর নাই তাদের জন্য আশ্রায়ন প্রকল্প করা হয়েছে।

যুবমহিলা লীগের সভাপতি রওকাতুন নুর প্রিয়তা বলেন, আমাদের বাঁশখালী উপজেলায় কোন মহিলা যেন আর নির্যাতনের স্বীকার না হয় সেই জন্য আমরা প্রতিটি গ্রামে গ্রামে আমাদের প্রতিনিধি দেয়া হয়েছে। প্রতিটি মহিলা যেন শুখে শান্তিতে বসবাস করতে পারে সেই জন্য আমরা যা কিছু করতে হয় আমরা করবো। কোন মহিলা যদি যে কোন ধরনের নির্যাতনের স্বীকার হয় সেই ক্ষেত্রে আপনারা আপনাদের জন প্রতিনিধির কাছে যাবেন সেখানে গিয়ে কাজ না হলে সরাসরি আমার কাছে চলে আসবেন। আমরা যে কোন ধরনের নির্যাতনের বিরুদ্ধে রুখে দাঁডাবো।

 

 

 

একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages