বাঁশখালীতে অগ্নিকান্ডে ৩ বসতবাড়ী পুড়ে ছাঁই - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday, 28 January 2021

বাঁশখালীতে অগ্নিকান্ডে ৩ বসতবাড়ী পুড়ে ছাঁই

একুশে মিডিয়া, বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি:

ফাইল ফটো

চট্টগ্রামের বাঁশখালীতে অগ্নিকান্ডে ৩ বসতবাড়ি পুড়ে ছাঁই হয়ে গেছে। বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) সকাল পৌন ১১টায় গণ্ডামারা ইউনিয়নের ২নং ওয়ার্ডের চৌধুরী বাড়িতে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে ভয়াবহ অগ্নিকান্ডের সুত্রপাত হয় বলে জানা গেছে।

স্থানীয় জনগন প্রানপন চেস্টা চালিয়ে আগুন নেভানোর চেস্টা চালালেও ততক্ষনেই ৩ টি পরিবারের বসতঘর এবং ঘরের সকল আসবাব পত্র, কাপড় চোপড়, স্বর্নালঙ্কার ও নগদ টাকা পুড়ে ছাঁই হয়ে যায়। এতে প্রায় ৭০ লক্ষাধিক টাকা ক্ষয়-ক্ষতি হয়েছে বলে জানিয়েছে ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যরা। অনেক বিলম্বে বাঁশখালী ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে ৩০ মিনিটের প্রচেষ্টায় আগুন সম্পুর্ন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তরা হলেন, এসআই ফিরোজ চৌধুরী, মাওলানা আব্দুল মালেক চৌধুরী ও এডভোকেট মুরাদ চৌধুরী। তাদের ৩ জনের বাড়ি পুড়ে ছাই হয়ে যায়।
বাঁশখালী ফায়ার সার্ভিস স্টেশনের টিম প্রধান লিটন বৈঞ্চব জানান, অগ্নিকান্ডের খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলের দিকে রওনা দেয় ফায়ার সার্ভিস টিম, যোগাযোগ ব্যবস্থা ভাল না থাকায় দ্রুত পৌঁছানো সম্ভব হয়নি। ঘটনাস্থলে পৌঁছে আমরা ৩০ মিনিটের মধ্যে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসি।


একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages