বাঁশখালীতে থানা পুলিশের পৃথক অভিযানে ৭ হাজার ৬শত পিছ ইয়াবাসহ ৩ মাদক কারবারী গ্রেপ্তার - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday, 13 January 2021

বাঁশখালীতে থানা পুলিশের পৃথক অভিযানে ৭ হাজার ৬শত পিছ ইয়াবাসহ ৩ মাদক কারবারী গ্রেপ্তার

মোহাম্মদ ছৈয়দুল আলম:

চট্টগ্রামের বাঁশখালী থানা পুলিশের বিশেষ অভিযানে ৭ হাজার ৬শত পিছ ইয়াবা সহ ৩ জনকে গ্রেফতার। গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (১৩ জানুয়ারী) বিকাল সাড়ে ৩টার দিকে বাঁশখালী থানাধীন পুইছড়ি ইউনিয়নস্থ বাঁশখালী টু পেকুয়া প্রধান সড়কের ফুটখালী ব্রীজের দক্ষিন পাশে রাস্তার উপরে  বাঁশখালী থানার এস.আই (নিঃ) আকতার হোসাইন ও এস. আই(নিঃ) নাজমুল হক সহ সঙ্গীয় ফোর্সসহ একদল পুলিশের অভিযানে ২ হাজার পিস ইয়াবা ট্যাবলেট সহ এক আসামী গ্রেপ্তার করা হয়েছে। একই এলাকায় পূথক অভিযানে আবারও ৫ হাজার ৬শত পিস ইয়াবা সহ আরো ২ আসামীকে গ্রেপ্তার করতে সক্ষম হন থানা পুলিশ।

১ম অভিযানে গ্রেপ্তারকৃত আসামী হলেন, কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার নীলা ইউনিয়নের দরগাহ পাড়ার জাবেদ আলীর ছেলে আফসার (২৯)।

২য় অভিযানে গ্রেপ্তারকৃত আসামীরা হলেন, সাতকানিয়া পৌরসভার ৩নং ওয়ার্ডের ফজু পাড়ার মৃত মোহাম্মদ কালুর ছেলে জুবায়ের (৩৫) ও কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার দক্ষিণ নীলা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের পশ্চিম পাড়ার মৃত আঃ জব্বারের ছেলে আঃ সক্কুর (২৫)।

বাঁশখালী থানার এস.আই আকতার হোসাইন বিষয়টি নিশ্চিত করে একুশে মিডিয়াকে বলেন, পৃথক অভিযানে ৭হাজার ৬শত পিস ইয়াবা উদ্ধার ও ৩জন আসামীকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন গ্রেপ্তারকৃতদের বিরোদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে নিয়মিত মামলা রজু করে আজ বুধবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়।

 
 
একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages