সদ্য প্রয়াত কালীপুর ইউপি সদস্য হারুনুর রশীদ স্মরণে দোয়া ও ইফতার মাহফিল সম্পন্ন - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday, 3 May 2021

সদ্য প্রয়াত কালীপুর ইউপি সদস্য হারুনুর রশীদ স্মরণে দোয়া ও ইফতার মাহফিল সম্পন্ন

একুশে মিডিয়া, বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি:

ছবি: একুশে মিডিয়া
বাঁশখালীর পূর্ব কোকদন্ডী শেখ রাসেল স্মৃতি সংসদ কর্তৃক আয়োজিত সদ্য প্রয়াত কালীপুর ইউপি প্যানেল চেয়ারম্যান ও ৬ নং ওয়ার্ড ইউপি সদস্য আলহাজ্ব হারুনুর রশীদ এর স্মরনে দোয়া ইফতার মাহফিল সোমবার (৩ এপ্রিল) মরহুমের নিজ বাড়ী সংলগ্ন ফোরকানিয়া মাদ্রাসায় অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বাঁশখালী উপজেলা চেয়ারম্যান সমিতির সভাপতি ও কালীপুর ইউপি চেয়ারম্যান এডভোকেট আ... শাহাদত আলম। বিশেষ অতিথি মরহুমের পুত্র পূর্ব কোকদন্ডী  শেখ রাসেল স্মৃতি সংসদের সভাপতি আব্দুল্লাহ্ হারুন ওয়াসিফ, আওয়ামীলীগ নেতা আবদুল মাবুদ, কালীপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ নোমান, যুবলীগ নেতা মোঃ ফরিদ, ছাত্রলীগ নেতা মোহাম্মদ ফয়সাল, আকিব, মিশকাত, ইমন, রাকিব, আরমান সহ আরও উপস্থিত ছিলেন, স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ ছাত্রলীগ, শেখ রাসেল স্মৃতি সংসদের সদস্যবৃন্দ এবং এলাকার মুরব্বিগণ প্রমুখ।

প্রধান অতিথি ইউপি চেয়ারম্যান এডভোকেট আ.ন.ম শাহাদত আলম বলেন, সদ্য প্রয়াত ইউপি সদস্য হারুনুর রশিদ একজন খুব ভালো মানুষ ছিলেন, তিনি কোন দিন মানুষের উপকার ছাড়া ক্ষতি করেন নেই। তিনি সব সময় এলাকার গরীব মানুষের কথা চিন্তা করতেন, তিনি অসুস্থ হাসপাতলে চিকিৎসাধীন অবস্থায়ও আমাকে ফোন করলে এলাকার গরিব মানুষের কথা বলতেন। মহান আল্লাহ তায়ালা রমজানের উছিলায় উনার জীবনের সমস্ত গুনাহ মাফ করে দেন এবং জান্নাতুল ফেরদৌস নসিব ... মহান আল্লাহ উনার ভুল ত্রুটি মাফ করে জান্নাত নসিব করুক, আমিন

ছবি: একুশে মিডিয়া


 

 

 

০৪ মে ২০২১ ইং# মোহাম্মদ ছৈয়দুল আলম সম্পাদক প্রকাশক কর্তৃক প্রকাশিত একুশে মিডিয়া সংবাদ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages