বাঁশখালীতে দোকান চুরির প্রস্তুতির সময়ে সরঞ্জামসহ আটক যুবক - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 30 June 2021

বাঁশখালীতে দোকান চুরির প্রস্তুতির সময়ে সরঞ্জামসহ আটক যুবক

একুশে মিডিয়া, বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি:

ছবি: একুশে মিডিয়া

চট্টগ্রামের বাঁশখালীতে দোকান চুরির প্রস্তুতির সময় সরঞ্জাম সহ এক যুবককে মঙ্গলবার রাত একটার দিকে আটক করছেন বাঁশখালী থানা পুলিশ।

জানা যায়, উপজেলার কালীপুর ইউনিয়নের রামদাশ মুন্সির হাট এলাকায় টিন কাটা, তালা ভাঙ্গা ও তার কাটার যন্ত্রপাতিসহ এক যুবককে স্থানীয় ব্যবসায়ীদের সহযোগিতায় আটক করতে সক্ষম হয়েছেন রামদাশ মুন্সির হাট পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ।

আটককৃত আসামী হলেন বাঁশখালীর কালীপুর ইউনিয়নের পালেগ্রাম এলাকার নুর মোহাম্মদের ছেলে শহিদুল ইসলাম (২২)। পুলিশ সুত্র জানা যায়, আটককৃত শহিদুল ইসলামের বিরুদ্ধে এলাকায় ডাকাতি ও চুরি করার একাধিক অভিযোগ করছেন স্থানীয়রা।

রামদাশ মুন্সির হাট ব্যবসায়ী কল্যাণ সমিতির আহ্বায়ক ফরহাদুল আলম বলেন, বেশ কিছুদিন যাবৎ অত্র বাজারে কয়েকটি দোকান চুরি হয়েছে। এ ব্যাপারে আমরা বাজার কমিটি চোর ধরার জন্য বিভিন্ন কৌশল অবলম্ভন করেছি। তারেই ধারাবাহিকতায় চোর শহিদুল ইসলামকে চুরির যন্ত্রপাতিসহ গভীর রাতে আটক করা হয়েছে।

রামদাশ মুন্সির হাট পুলিশ তদন্ত কেন্দ্রের এস.আই. মো. রাকিবুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, গতরাতে একটার দিকে রামদাশ মুন্সির হাট এলাকায় চুরি করার বিভিন্ন সরঞ্জাম নিয়ে ঘুরাঘুরি করার সময় তাকে স্থানীয় ব্যবসায়ীরা তাকে সন্দেহ হলে পুলিশকে খবর দেন, ঘর্টানাস্থল থেকে পুলিশ তাকে আটক করেন। বুধবার সকালে আটককৃত আসামীকে চুরির মামলায় বিজ্ঞ আদালতে চালান দেওয়া হয়েছে।

 

 বুধবার ৩০ জুন ২০২১ ইং# সম্পাদক প্রকাশক মোহাম্মদ ছৈয়দুল আলম কর্তৃক প্রকাশিত একুশে মিডিয়ার সংবাদ

 

একুশে মিডিয়া.কম' প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না

নিউজটি বিষয়ে আপনার মতামত অবশ্যই কমেন্ট করে জানাবেন

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages