পঞ্চগড়ে সাবেক মহিলা মেম্বারেৱ বাসায় দেহব্যবসা, মহিলা মেম্বারসহ তিন জন আটক - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 16 June 2021

পঞ্চগড়ে সাবেক মহিলা মেম্বারেৱ বাসায় দেহব্যবসা, মহিলা মেম্বারসহ তিন জন আটক

নিতিশ চন্দ্র বর্মন, পঞ্চগড় প্রতিনিধি:

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় সাবেক মহিলা মেম্বার মোছা :মনোয়ারা বেগমের বাসায় দির্ঘদিন ধরে দেহব্যবসা চলায় খদ্দেরসহ ৩ জনকে আটক করেছে ভ্রাম‍্যমাণ আদালত।

বুধবার (১৬ জুন ) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে আটোয়ারী উপজেলায় তড়িয়া ইউনিয়নের কিসামত দাপ গ্রাম থেকে মনোয়ারার বাসায় তল্লাশি করে দেহ ব্যবসায়ী হুমাইয়ারা বেগম (১৮ ) সহ খদ্দের মো: সাকিল হোসেন (২৩) কে আটক করেছে ভ্রাম‍্যমাণ আদালত। দুইজন খদ্দেরসহ বাড়ির মালিক আটক করে থানায় নিয়ে আসা হয় ।

জানা জায় তড়িয়া ইউনিয়নের কিসামত দাপ গ্রামে দীর্ঘদিন হতে মনোয়ারা নামে এক ব্যক্তির বাসায় বিভিন্ন স্থান হতে মেয়ে নিয়ে এসে দেহব্যবসা করাতো বলে জানা গেছে। এ ব্যাপারে এলাকাবাসীর পক্ষ থেকে জানানো হয়, মনোয়ারার বাসায় অনেকদিন হতে পরিচিত ও অপরিচিত অনেক লোক ও মহিলারা যাতায়াত করতো।
আমরা প্রথমে সে রকম কিছু মনে করিনি, ধীরে ধীরে আমাদের সন্দেহ হয় এবং আজ তা হাতে নাতে প্রমানিত হলো। ভাইরাসের কারণে দেশ যখন আতঙ্কে তখন এলাকায় এ কোন পাপ। আমরা এর কঠিন থেকে কঠিন বিচারের দাবি জানাচ্ছি। আটোয়ারী উপজেলার নির্বাহী অফিসার মো: আবু তাহের সামছুজ্জামান জামান জানান, এলাকাবাসীর সহোযোগিতায় ১ জন দেহ ব্যবসায়ি ১ জন খদ্দের ও বাড়ির মালিকে আটক করা হয়।
ছেলে এবং মেয়ে কে পাচ হাজার করে দুজনকে মোট দশ হাজার টাকা জরিমানা করা হয় এবং বাড়ির মালিক মনোয়ারাকে বিনাশ্রমে ১ মাসের জন্য দন্ডবিধি ১৮৬০ এর ২৯১ ধারায় জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages