বাঁশখালীতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 1 June 2021

বাঁশখালীতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

একুশে মিডিয়া, বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি:

ছবি: একুশে মিডিয়া

পারিবারিক অশান্তি কথা উল্লেখ করে চিরকুট লিখে যুবকের আত্মহত্যাবাঁশখালী উপজেলার রামদাশ মুন্সির হাট গরুর বাজারের সামনে আলী আহমদের মার্কেট থেকে ঝুলন্ত অবস্থায় বাবু সুশীল নামে এক যুবকের লাশ উদ্ধার করেন পুলিশ।

বাবু সুশীলের লেখা চিরকুট (প্রথম পৃষ্ঠা
আজ বুধবার (২ জুন) সকাল সাড়ে ১০টায় রামদাশ মুন্সির হাট পুলিশ ফাড়ির (ভারপ্রাপ্ত) ইনর্চাজ এস.আই মো. রাকিবুল ইসলামের নেতৃত্বে পুলিশ ও স্থানীয় স্থানীয় ব্যবসায়ীদের নিয়ে ঝুলন্ত যুবকের লাশটি উদ্ধর করেন।

জানা যায়, সে প্রাণ কোম্পানির সাব ডিলার হিসাবে বাঁশখালীতে ব্যবসা করেন।, পারিবারিক সমস্যা নিয়ে দীর্ঘদিন ধরে সে বাড়ীতে আসা-যাওয়া করেন না।

হিহত বাবু সুশীল কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়ন, ৫নং ওয়ার্ড উত্তর পাড়ার রনজিত সুশীলের ছেলে।

এ ব্যাপারে রামদাশ মুন্সির হাট পুলিশ ফাড়ির (ভারপ্রাপ্ত) ইনর্চাজ এস.আই মো. রাকিবুল ইসলাম বলেন, আমরা খবর পেয়ে যুবকের লাশ উদ্ধার করছি। সে পারিবারিক অশান্তি কথা উল্লেখ করে চিরকুট লিখে আত্মহত্যা করছেন। তার পরিবারের লোকজনের সাথে আলাপ করে প্রয়োজনীয় ব্যাবস্থা নিব।

বাবু সুশীলের লেখা চিরকুট (দ্বিতীয় পৃষ্ঠা


 

বুধবার ২জুন ২০২১ ইং# প্রধান সম্পাদক শাহ্ মুহাম্মদ শফিউল্লাহ এবং সম্পাদক প্রকাশক মোহাম্মদ ছৈয়দুল আলম কর্তৃক প্রকাশিত একুশে মিডিয়া সংবাদ

 

একুশে মিডিয়া.কম' প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages