পঞ্চগড়ে বীর মুক্তিযোদ্ধার লাশ রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 15 July 2021

পঞ্চগড়ে বীর মুক্তিযোদ্ধার লাশ রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

নিতিশ চন্দ্র বর্মন, পঞ্চগড় প্রতিনিধি:

পঞ্চগড়ের আটোয়ারীতে বীর মুক্তিযোদ্ধার লাশ রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়েছে। উপজেলার মির্জাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান  ওমর আলী, বড় ভাই পানবাড়া গ্রামের বীরমুক্তিযোদ্ধা  মজিবর রহমান (৭০) বুধবার ( ১৪ জুলাই ) রাত ১১টায় বার্ধক্যজনিত কারণে নিজ বাড়িতে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২কন্যা, পুত্র নাতি-নাতনী, আত্মীয়স্বজন, বন্ধু -বান্ধব সহ অনেক গুনগ্রাহী রেখে গেছেন।

বৃহস্পতিবার (১৫ জুলাই ) রাস্ট্রের প্রতিনিধি হিসেবে আটোয়ারী উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের সামসুজ্জামান উপস্থিত থেকে এবং আটোয়ারী থানার অফিসার ইনচার্জ ইজার উদ্দীনের নেতৃত্বে একদল পুলিশ ফোর্সের অংশ গ্রহনে স্বাস্থ্য বিধি মেনে মরহুম বীর মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় সম্মাননা হিসেবে গার্ড অব অনার প্রদান করা হয়।

এর আগে রাস্ট্রের পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার, পুলিশ বাহিনীর পক্ষ থেকে আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মুক্তিযোদ্ধা কমান্ডের পক্ষ থেকে সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার শেখ নুর ইসলাম পৃথক পৃথক ভাবে মরহুম বীর মুক্তিযোদ্ধাকে ফুল দিয়ে শেষ শ্রদ্ধা জানান।

পানবাড়া স্কুল মাঠ সংলগ্ন মাঠে জানাযার নামাজ শেষে পারিবারিক গোরস্থানে মরহুমের দাফন কার্য সম্পন্ন করা হয়। জানাযার নামাজে আরও উপস্থিত ছিলেন পঞ্চগড় জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার সাদাত সম্রাট   আটোয়ারীর সবকটি ইউনিয়ন পরিষদের চেয়াম্যান বৃন্দ সহ উপজেলা মুক্তিযোদ্ধা  সংসদ সন্তান কমান্ডের সদস্য  হাবিবুল্লা বেলালী (হাবিব), সদস্য আল মামুনুর রশিদ বিপ্লব সহ উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের নেতৃবৃন্দ

আজ বৃহস্পতিবার (১৫ জুলাই ২০২১ইং) সম্পাদ্ক ও প্রকাশক কর্তৃক প্রকাশিত একুশে মিডিয়া’র সংবাদ।

 

একুশে মিডিয়া.কম' প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না

নিউজটিতে আপনার মতামত কমেন্ট করুন শেয়ার করুন

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages