বাঁশখালীতে ইউনিয়ন ভিত্তিক কেন্দ্রে গণটিকাদান শুরু - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday 7 August 2021

বাঁশখালীতে ইউনিয়ন ভিত্তিক কেন্দ্রে গণটিকাদান শুরু

মোহাম্মদ ছৈয়দুল আলম:

বাঁশখালী উপজেলার কালীপুর ইউনিয়ন পরিষদে করোনা ভ্যাকসিন প্রদান কার্যক্রম উদ্বোধন ও মাক্স বিতরণ করেন বাঁশখালী উপজেলা চেয়ারম্যান সমিতির সভাপতি ও কালীপুর ইউপি চেয়ারম্যান এডভোকেট আ.ন.ম শাহাদত আলম।

সারাদেশ ব্যাপী একযোগে করোনা ভ্যাকসিন ‘গণটিকাদান’ কার্যক্রম শুরু হয়েছে, শনিবার ( আগস্ট) সকাল ৯টা থেকে শুরু হওয়া টিকাদান কার্যক্রম চলে বিকাল ৩টা পর্যন্ত  টিকা দিতে সকাল থেকে কেন্দ্রে ভিড় করেছেন ২৫ বছর তদূর্ধ্বরা, অগ্রাধিকার ভিত্তিতে পঞ্চাশোর্ধ্ব বয়স্ক, নারী শারীরিক প্রতিবন্ধী এবং দুর্গম প্রত্যন্ত অঞ্চলের জনগোষ্ঠীকে টিকা দেওয়া হচ্ছে, সিনোফার্মের ভ্যাকসিন টিকা প্রয়োগ করা হচ্ছে।

সারাদেশে ন্যায় বাঁশখালী উপজেলার পুকুরিয়া, সাধানপুর, খানখানাবাদ, বাহারচরা, কালীপুর, বৈলছড়ি, কাথরিয়া, সরল, শীলকূপ, চাম্বল, গন্ডামারা, শেখেরখীল, পুঁইছড়ি ও ছনুয়া ইউনিয়ন ভিত্তিক একটি করে টিকাদান কেন্দ্র রয়েছে। এছাড়া বাঁশখালী পৌরসভা এলাকার বসবাসরতরা স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা গ্রহণের সুযোগ পাচ্ছেন।

এদিকে শনিবার সকালে ৯টায় বাঁশখালী উপজেলার কালীপুর ইউনিয়ন পরিষদে করোনা ভ্যাকসিন প্রদান কার্যক্রম উদ্বোধন ও মাক্স বিতরণ করেন, বাঁশখালী উপজেলা চেয়ারম্যান সমিতির সভাপতি ও কালীপুর ইউপি চেয়ারম্যান এডভোকেট আ.ন.ম শাহাদত আলম। এসময় আরো উপস্থিত ছিলেন স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃত্ববৃন্দসহ ইউপি সদস্যবৃন্দ।

বাঁশখালী উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মো: শফিউর রহমান বলেন, বাঁশখালীর ১৪টি ইউনিয়নের একটি করে টিকাদান কেন্দ্রের ব্যবস্থা রাখা হয়েছে প্রতি কেন্দ্রে ৬০০ জন টিকা নিতে পারবেন টিকাদানে প্রতি বুথে একটি করে টিম কাজ করছে প্রতি টিমে জন ভ্যাক্সিনেটর (টিকাদান কর্মী) জন স্বেচ্ছাসেবী নিয়োজিত আছেন আজ শনিবার (০৭ আগস্ট ২০২১ইং) সম্পাদ্ক প্রকাশক কর্তৃক প্রকাশিত একুশে মিডিয়া সংবাদ

একুশে মিডিয়া.কম' প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না

নিউজটিতে আপনার মতামত কমেন্ট করুন শেয়ার করুন

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages