বাঁশখালীর বৃহত্তম শপিং মল এ গণি প্লাজার বিক্রয় উৎসব লাকী কূপন ড্র অনুষ্ঠান সম্পন্ন - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday 7 May 2022

বাঁশখালীর বৃহত্তম শপিং মল এ গণি প্লাজার বিক্রয় উৎসব লাকী কূপন ড্র অনুষ্ঠান সম্পন্ন

মোহাম্মদ ছৈয়দুল আলম:

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার গুনাগরীস্থ বৃহত্তম শপিং সেন্টার গণি প্লাজা’র ব্যবসায়ী সমিতির উদ্যোগে ও ভূমি মালিকগণের সার্বিক সহযোগিতায়বিক্রয় উৎস লাকী কূপন’  ড্র  অনুষ্ঠান সম্পন্ন। এ গণি প্লাজার স্বত্বাধিকারী মাষ্টার আজিম দৌল্লাহর সভাপতিত্বে ইউপি সদস্য মোঃ আনোয়ার আজিমের সঞ্চালনায় শুক্রবার (৬ মে) বিকালেবিক্রয় উৎস লাকী কূপন’ ড্র অনুষ্ঠানে প্রধান অতিথি উপস্থিত ছিলেন গণি প্লাজার স্বত্বাধিকারী রহিমুদৌল্লাহ চৌধুরীবিশেষ অতিথি ছিলেন রামদাস মুন্সি হাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ সোলাইমান, গুনাগরী ব্যবসায়ী  কল্যান সমিতির সভাপতি ফরহাদুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ সেলিম উদ্দীন, বাঁশখালী অটোরিকশা সিএনজি  পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি আমির আহমদ, গুনাগরী ব্যবসায়ী সমিতির সাংগঠনিক সম্পাদক মোঃ তৌহিদুল ইসলাম, দপ্তর সম্পাদক মোঃ ছৈয়দুল আলম। এসময় আরও উপস্থিত ছিলেন অত্র প্লাজার ভূমি মালিকগণ, দোকান মালিকগণ ও স্থানীয় বিভিন্ন পেশার ব্যাক্তিগণ ব্যবসায়ীগণ এবং কাস্টমারগণ।

ঈদ বিক্রয় উৎসব লাকী কূপন ড্রতে ১ম পুরস্কার মোটর সাইকেল, ২য় পুরস্কার ফ্রি, ৩য় পুরস্কার এলইডি টিভি, ৪র্থ বাই সাইকেল ও ৫ম পুরস্কার টেবিল ফ্যান সহ সর্বমোট  ৫০ টি পুরস্কার বিজয়ীদের হাতে তুলে দেন অতিথিবৃন্দরা

উল্লেখ্য ঈদ উপলক্ষে যে সকল ক্রেতা সাধারণ অত্র প্লাজার যেকোন প্রতিষ্ঠান থেকে প্রতি ৩০০ টাকা পণ্য ক্রয়কারীদের মাঝে একটিম কূপন বিতরণ করা হয়েছে। অত্র প্লাজার ভূমি মালিক ও ব্যবসায়ীরা বলেন আমাদের এই আয়োজন প্রতি বছর চলবে ইনশাআল্লাহ।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages