১ কোটি ৭০ লাখ টাকার স্বর্ণের বারসহ বাঁশখালীর রতন ও আনোয়ারার বসু আটক - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 18 January 2023

১ কোটি ৭০ লাখ টাকার স্বর্ণের বারসহ বাঁশখালীর রতন ও আনোয়ারার বসু আটক

একুশে মিডিয়া, চট্টগ্রাম:

ই-একুশে মিডিয়া
বুধবার ১৮ জানুয়ারী ২০২৩ খ্রিস্টাব্দ। চট্টগ্রামের সীতাকুণ্ড থেকে এক কোটি ৭০ লাখ টাকার ২০টি স্বর্ণের বারসহ ২ জনকে আটক করেছে থানা পুলিশ বুধবার (১৮ জানুয়ারি) সকাল ১০টার দিকে সীতাকুণ্ড বাস স্ট্যান্ডের শ্যামলী কাউন্টারের সামনে থেকে তাদের আটক করতে সক্ষম হন পুলিশ।

আটকরা হলেন, বাঁশখালী উপজেলার কালীপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ড পালেগ্রাম এলাকার শশাংক পালের ছেলে রতন পাল (৬০) ও আনোয়ারা উপজেলার চাতরী ইউনিয়নের কৈনপুরা গ্রাম এলাকার সুনীল পালের ছেলে বসু পাল (৩৫)

সীতাকুণ্ড থানা সূত্র পুলিশ সূত্র জানা যায়, বুধবার সকালে সীতাকুন্ড বাস স্ট্যান্ডে যানজট নিরসনে ডিউটির সময় এস.আই. পাপেল রায় তাদের আটক করেন  তাদের গতিবিধি সন্দেহজনক মনে হলে দেহ তল্লাশি করে জুতার ভেতর বিশেষ কায়দায় রাখা ২০টি স্বর্ণেবার উদ্ধার করা হয় উদ্ধারকৃত স্বর্ণের ওজন ২৩৩২ দশমিক ১১ গ্রাম যার আনুমানিক বাজার মূল্য কোটি ৭০ লাখ টাকা

পরে পুলিশের জিজ্ঞাসাবাদে আসামিরা জানায়, স্বর্ণবারগুলো ঢাকায় বিক্রির করার উদ্দেশ্যে মাইক্রোবাসে সীতাকুন্ড এসে তারা বাসের জন্য অপেক্ষো করছিলো  

সীতাকুণ্ড থানার অফিসার ইনর্চাজ (ওসি) তোফায়েল আহমেদ বিষয়টি নিশ্চত করে বলেন, সীতাকুণ্ড বাস স্ট্যান্ডের শ্যামলী কাউন্টারের সামনে থেকে ২০টি স্বর্ণবারসহ ২জনকে আটক করা হয়েছে তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে একুশে মিডিয়ার সঙ্গে থাকার জন্য ধন্যবাদ।

১ কোটি ৭০ লাখ টাকার স্বর্ণের বারসহ বাঁশখালীর রতন ও আনোয়ারার বসু আটক

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages