আশুলিয়ায় যুগান্তরের দুইযুগে পদার্পণে স্বজন সমাবেশ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday 6 February 2023

আশুলিয়ায় যুগান্তরের দুইযুগে পদার্পণে স্বজন সমাবেশ

আশুলিয়া প্রতিনিধি: 

ই-একুশে মিডিয়া
যুগেযুগে দুই যুগ, যুগান্তরের দুই যুগে পদার্পন করায় আশুলিয়ায় যুগান্তর পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকি উপলক্ষে স্বজন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

সোমবার ( ফেব্রুয়ারি) দুপুরে নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাইপাইলে "আশুলিয়া প্রেসক্লাব" হলরুমে যুগান্তরের আশুলিয়া প্রতিনিধি মোঃ মেহেদী হাসান মিঠুর আয়োজনে সমাবেশে দোয়া, আলোচনাসভা কেক কাটা হয়। সেই সাথে যমুনা গ্রুপের স্বপ্নদ্রষ্টা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম এর রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া করা হয়

আশুলিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম খান লিটন এর সঞ্চালনায় ক্লাবের সভাপতি মোঃ মোজাফফর হোসেন জয় এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ শাহাদাৎ হোসেন খান। 

প্রধান অতিথির বক্তব্যে শাহাদাৎ হোসেন খান বলেন, যুগান্তর নিঃসন্দেহে একটি ভালো মানের জাতীয় দৈনিক পত্রিকা। যদি না হতো কখনোই এই পত্রিকা দুই যুগে আসতে পারতোনা। আমি সাংবাদিক ভাইদের কাছে বলি আপনারা সাদা কে সাদা কালো কে কালো বলবেন। আপনারা সত্য প্রকাশ করতে কখনো ভয় করবেন না। আপনাদের গায়ে যেন কালি না লাগে। আপনাদের একটি ভুলে অনেকের ক্ষতি হতে পারে। আমরা রাজনীতি করি আমদের অনেক ভুল হয়ে থাকে। যা আপনাদের মাধ্যমে উঠে আসে। কিন্তু আপনারা ভুল করলে সেটা তখন ধরবার লোক খুঁজে পাওয়া যায় না। আর তা সবার জন্য ক্ষতিকর হয়। তাই আপনাদের কাছে আমার অনুরোধ আপনারা সত্য বস্তু নিষ্ঠ সংবাদ প্রকাশ করবেন। দেশ দেশের জনসাধারণের জন্য যেন সঠিক কাজগুলো করতে পারি সেজন্য আপনারা আমাদের সহযোগিতা কামনা করি। 

এসময় আশুলিয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি মুহাম্মদ শহিদুল্লাহ মুন্সি, সাংগাঠনিক সম্পাদক আমিনুল ইসলাম। প্রচার সম্পাদক মুন্সি মেহেদী হাসান, যুগ্ম-সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান লিটন, ক্রীড়া সাংস্কৃতিক সম্পাদক মোঃ নজরুল ইসলাম মানিক, সদস্য বিনয় কৃষ্ণ মণ্ডল, ইফতেখার জাহাঙ্গীর, মামুন মোল্লা, মশিউর রহমান সহ স্থানীয় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন একুশে মিডিয়া’র সঙ্গে থাকার জন্য ধন্যবাদ।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages