কালীপুরে ৪ হাজার হতদরিদ্র পরিবারের মাঝে রিজিয়া আমিন ফাউন্ডেশনের উদ্যোগে রমজানের উপহার - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 29 March 2023

কালীপুরে ৪ হাজার হতদরিদ্র পরিবারের মাঝে রিজিয়া আমিন ফাউন্ডেশনের উদ্যোগে রমজানের উপহার

স্টাফ রিপোর্টার:

ই-একুশে মিডিয়া

বাঁশখালী উপজেলার কালীপুর ইউনিয়নের রিজিয়া আমিন ফাউন্ডেশনের উদ্যোগে প্রতি বছরের ন্যায় এবছরও ৪ হাজার অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে পবিত্র রমজানের সামগ্রী বিতরণ শুরু হয়েছে অদ্য মঙ্গলবার (২৮ মার্চ)।

অত্র ইউনিয়নের ৫নং ওয়ার্ড পালেগ্রামস্থ ইউপি চেয়ারম্যান এডভোকেট আ.ন.ম শাহাদত আলমের নিজ বাড়ী সংলগ্ন মাঠে প্রতিদিন বিকালে দৃষ্টিনন্দন পরিবেশে বিতরণ করা হচ্ছে এই রমজান উপহার। প্রতিটি পরিবারের জন্য এই উপহারের প্যাকেট এ রয়েছে চাল, ডাল, তৈল, টুপি ও তজবি।

জানা যায়, কালীপুর ইউপি চেয়ারম্যান এডভোকেট আ.ন.ম শাহাদত আলমের ছোট ভাই আমেরিকান প্রবাসী, আই.টি বিশেষজ্ঞ আ.ন.ম অহিদুল আলমের সৌজন্যে এই উপহার সামগ্রী কালীপুর ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের হতদরিদ্র পরিবারগুলো চিহ্নিত করে বাড়ীতে বাড়ীতে গিয়ে উপহারের কার্ডগুলো প্রদান করে আসছেন।

রিজিয়া আমিন ফাউন্ডেশনের উদ্যোগে দৃষ্টিনন্দন পরিবেশে এই রমজান সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আ.ন.ম ফরহাদুল আলম, রকিবুল আলম সৌরভ অত্র ফাউন্ডেশনের নেতৃত্ববৃন্দ এবং স্থানীয় লোকজন।

বাঁশখালী উপজেলা চেয়ারম্যান সমিতির সভাপতি ও কালীপুর ইউপি চেয়ারম্যান এবং রিজিয়া আমিন ফাউন্ডেশনের কো-চেয়ারম্যান এডভোকেট আ.ন.ম শাহাদত আলম বলেছেন,

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কেন্দ্র থেকে তৃণমূল পর্যন্ত তাঁর দলের নেতাকর্মীদের ইফতার মাহফিল আয়োজন না করে দারিদ্র পরিবারের জন্য ইফতার সামগ্রী প্রদান করতে বলেছেন, তাই আমাদের নেত্রী (মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র) নির্দেশ অনুযায়ী রিজিয়া আমিন ফাউন্ডেশনের এই আয়োজন ।

আমাদের পারিবারিক ভাবে গঠিতরিজিয়া আমিন ফাউন্ডেশন’ এর পক্ষ থেকে এবং আমার ছোট ভাই আমেরিকান প্রবাসী আই. টি বিশেষজ্ঞ আ.ন.ম অহিদুল আলমের সৌজন্যে  ৪ হাজার পরিবারের মাঝে রমজানের উপহার বিতরণ সামগ্রী বিতরণ করা হচ্ছে। সাধারন মানুষের পাশে থাকতে আমাদের পরিবারের প্রচেষ্টা অব্যাহত থাকবে ইনশআল্লাহ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages