বিএনপি নেতা সালমান ওমর রুবেলের সাথে নেতাকর্মীদের সাথে সৌজন্য সাক্ষাত-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 19 September 2018

বিএনপি নেতা সালমান ওমর রুবেলের সাথে নেতাকর্মীদের সাথে সৌজন্য সাক্ষাত-একুশে মিডিয়া


একুশে মিডিয়া, মাজহারুল ইসলাম মিশু, হালুয়াঘাট প্রতিনিধি:
ময়মনসিংহ-১ (হালুয়াঘাট-ধোবাউড়া) থেকে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি থেকে মনোনয়ন প্রত্যাশী তরুণ রাজনৈতিক ব্যাক্তিত্ব ও ওমর ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব সালমান ওমর রুবেল এর সাথে ধারা মেঘশিমূল এগ্রো ফিসারিজে উপজেলা ও ইউনিয়ন বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা সৌজন্য সাক্ষাত করেন ।।”।
বুধবার (১৯ সেপ্টেম্বর) বিকেলে এ উপলক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সালমান ওমর রুবেল। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা বিএনপি নেতা আনোয়ার মেম্বার, হিশাম বাক্কার, মোল্লা মনির, তারিকুল ইসলাম চঞ্চল, সুজারুল ইসলাম সুজা, খুররম খান যুবরাজ প্রমূখ।।”।
প্রধান অতিথির বক্তব্যে নেতাকর্মীদের উদ্দেশ্যে সালমান ওমর রুবেল বলেন, আমাদের দলের সিদ্ধান্ত মোতাবেক আমি আমার অবস্থান থেকে কাজ করে যাচ্ছি। তিনি আগামী যে কোন আন্দোলন সংগ্রামে বিএনপির সকল নেতাকর্মীদের অংশগ্রহন করার আহবান জানান। তিনি আরো বলেন, আগে আমাদের দলের চেয়ারপার্সন সাবেক সফল প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার  মুক্তি দিতে হবে। তারপর নির্বাচনে বিএনপির অংশগ্রহন করবে কিনা এবং এই আসনটিতে যোগ্য প্রার্থী কেন্দ্রীয় কমিটির নেত্রীবৃন্দু নির্ধারন করবেন। একুশে মিডিয়া।”।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages