দুর্বৃত্তদের হামলায় কর্ণফুলীতে ছাত্রলীগ নেতা নিহত-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 26 September 2018

দুর্বৃত্তদের হামলায় কর্ণফুলীতে ছাত্রলীগ নেতা নিহত-একুশে মিডিয়া



একুশে মিডিয়া, চট্টগ্রাম প্রতিনিধি:
চট্টগ্রামের কর্ণফুলী থানার বড়উঠান এলাকায় মামুন আল রশীদ সাগর (২৪) নামে এক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল বুধবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। এসময় আজিজুল ইসলাম (২৩) নামে আরেক ছাত্রলীগ নেতা আহত হয়েছেন।।”।
নিহত মামুন ওই এলাকার আবু তাহেরের ছেলে। তিনি ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত ও কর্ণফুলী উপজেলা চেয়ারম্যান ফারুক চৌধুরীর অনুসারী হিসেবে এলাকায় পরিচিত ছিলেন।।”।
কর্ণফুলী থানার ওসি মোহাম্মদ আলমগীর ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।  তিনি বলেন, হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।।”।
স্থানীয়রা জানিয়েছেন, সন্ধ্যা ৬টার দিকে বাড়ির সামনে কয়েকজন যুবক মামুন ও আজিজকে কুপিয়ে পালিয়ে যায়।।”।
পরে তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে রাত নয়টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মামুন মারা যায়। আজিজকে হাসপাতালে নিউরোসার্জারি ওয়ার্ডে চিকিৎসা দেওয়া হচ্ছে।।”।
কর্ণফুলী উপজেলা চেয়ারম্যান ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ফারুক চৌধুরী বলেন, এলাকায় জুয়ার আসরে বাধা দিয়েছিল মামুন। সপ্তাহ খানেক আগে কয়েকজন মাদক ব্যবসায়ীর সঙ্গে মামুনের বাকবিতণ্ডা হয়। এর জেরে মামুনকে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।।”।
কর্ণফুলী উপজেলা ছাত্রলীগের কর্মী নিহত মামুনুর রশিদ বড়উঠান ইউনিয়নের জমাদারপাড়া গ্রামের আবু তাহেরের ছেলে। তিনি উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী ছিলেন।।”।
চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল হক ভূঁইয়া বলেন, সন্ধ্যার দিকে মামুন নামে এক তরুণকে হাসপাতালে আনা হয়। চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়। একুশে মিডিয়া।”।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages