নেতাকর্মী সঙ্গে নিয়ে বিএনপির মনোনয়নপত্র সংগ্রহ করলেন সালমান ওমর রুবেল।একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 14 November 2018

নেতাকর্মী সঙ্গে নিয়ে বিএনপির মনোনয়নপত্র সংগ্রহ করলেন সালমান ওমর রুবেল।একুশে মিডিয়া


হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি:
ময়মনসিংহ-১ (হালুয়াঘাট-ধোবাউড়া)১৪৬ সংসদীয় আসন থেকে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি'র মনোনয়ন প্রত্যাশী প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন দেশনেত্রী বেগম খালেদা জিয়া মুক্তি পরিষদ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি, হালুয়াঘাট উপজেলা বিএনপি'র অন্যতম যুগ্ম আহব্বায়ক ও ওমর ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব সালমান ওমর রুবেল।
মঙ্গলবার সকালে বিএনপির নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করেন তিনি
এ সময় হাজারো নেতাকর্মী উনার সাথে ছিলেন। ক্লিন ইমেজের এই নেতা মনোনয়ন পেলে এ আসনটি দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে উপহার দিতে পারবেন বলে জানান।
এলাকাতেও জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন তিনি। তাৎখনিক প্রতিক্রিয়ায় সালমান ওমর রুবেল বলেন, আমি দীর্ঘদিন যাবৎ হালুয়াঘাট-ধোবাউড়ায় দলের হয়ে রাজনৈতিক কর্মকান্ড ও সেবামূলক কর্মকান্ড চালিয়ে আসছি। দলের দুর্দিনে আমি দলের নানা প্রতিকূলতা উপেক্ষা করে দলের জন্য কাজ করেছি। তৃনমূলে আমি ঘুরেছি।
মানুষ ধানের শীষে ভোট দেওয়ার জন্য অধীর আগ্রহে রয়েছে। আমি শতভাগ আশাবাদী দল আমাকে এই আসনে মনোনয়ন দেবে। আমি মনোনয়ন পেলে এ আসনটিতে বিপুল ভোটে জয়যুক্ত হবো। এ সময় উনার সাথে ছিলেন হালুয়াঘাট উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক হানিফ মোহাম্মদ সাকের উল্লাহ্, বিএনপি নেতা আনোয়ার মেম্বার, আব্দুর রহিম, তারিকুল ইসলাম চঞ্চল, মোল্লা মনির, শামিম ইসলাম, মোঃ নূরুল্লাহ, মিজানুর রহমান, দেলোয়ার মন্ডল, হিসাম বাক্কার, সুজরুল ইসলাম, আব্দুল হাই মাস্টার, ছাত্রনেতা আল-আমিন, দেলোয়ার, মোস্তাক, ইলিয়াস, নোমান, রাসেম চিরান।
ধোবাউড়ার নেতৃবৃন্দের মাঝে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি শহীদ আকন্দ, বিএনপি নেতা কছিম উদ্দিন চেয়ারম্যান, মজনু চেয়ারম্যান, মামুন চেয়ারম্যান, আজিজুল হক, আবুল ফজল, আব্দুস সোবাহান, জাহাঙ্গীর খান, খোকন খান, জবেদ তালুকদার, শরাফত আলী, শফিকুল, ছাত্রনেতা শহিদুল, আল-আমিন।
একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages