নড়াইলে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন।একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 11 December 2018

নড়াইলে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন।একুশে মিডিয়া


উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি:
নড়াইলে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট জেলা পর্যায়ের খেলার উদ্ধোধন করা হয়েছে।
আজ মঙ্গলবার (১১ ডিসেম্বর) সকাল ১০টায় নড়াইলের বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়ামে নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফুটবল খেলা উদ্ধোধন করেন।
নড়াইল জেলা প্রশাসন ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে এবং নড়াইলের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ইয়ারুল ইসলামের সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নড়াইলের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ শরফুদ্দীন, নড়াইল পৌরসভার মেয়র মোঃ জাহাঙ্গীর বিশ্বাস প্রমুখ।
প্রধান অতিথি নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম বলেন, আজ যারা এই টুর্নামেন্টে অংশগ্রহণ করেছে তারা আগামী দিনের সম্পদ ও ভবিষ্যৎ। এখানে ছেলে-মেয়ে বিভেদ নেই সবাই শিক্ষার্থী। আজকাল ছেলেদের চেয়ে মেয়েরা সব কিছুতেই এগিয়ে। তাই জেন্ডার ভাগ করা ঠিক হবে না এবং মেয়েদের অবহেলার চোখে দেখার কোনো অবকাশ নেই। বাংলাদেশের নারী আর পিছিয়ে নেই। আজ বাংলাদেশের নারীরা বিশ্বের বিভিন্ন দেশে গিয়ে ফুটবল ও ক্রিকেট খেলায় গৌরব অর্জন করেছেন। এই শিশুরাও একদিন বড় ধরনের খেলোয়াড় হবে এ প্রত্যাশা করছি। তিনি আরও বলেন, প্রতি বছরের ন্যায় এবারও বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হচ্ছে।
খেলাধুলা শিশুদের শারীরিক গঠন বৃদ্ধি করতে সহায়তা করে। তাদের মন মানসিকতা প্রফুল্ল রাখে। তাই পড়ার পাশাপাশি শিশুদের খেলাধুলার প্রয়োজন রয়েছে।


একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages