বাঁশখালীতে রহমানিয়া মাদ্রাসার শতবর্ষ উদযাপন পরিষদের প্রস্তুতি সভা অনুষ্ঠিত। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 16 December 2018

বাঁশখালীতে রহমানিয়া মাদ্রাসার শতবর্ষ উদযাপন পরিষদের প্রস্তুতি সভা অনুষ্ঠিত। একুশে মিডিয়া


একুশে মিডিয়া, বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি:
চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলার পশ্চিম বাঁশখালীর ঐতিহ্যবাহী সুপ্রাচীন দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান পশ্চিম বড় ঘোনা রহমানিয়া মাদ্রাসার শতবর্ষ উদযাপন উপলক্ষে গঠিত অাহ্বায়ক কমিটির এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। 
১৪ ডিসেম্বর, শুক্রবার বিকাল ৩ সময় পশ্চিম বড় ঘোনা রহমানিয়া মাদ্রাসায় অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন, মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি বিশিষ্ঠ শিক্ষাবিধ ও সমাজসেবক অালহাজ্ব মাওলানা অাবুল হোছাইন। মাওঃ ইব্রাহিমের সঞ্চালনায় অনুষ্ঠিত প্রস্তুতি সভায় উম্মুক্ত অালোচনায় অংশগ্রহন করেন, অাহ্বায়ক কমিটির সদস্য বিশিষ্ঠ সমাজসেবক মাওঃ মোকতার হোসেন সিকদার, মোরশেদুল অালম, মাওঃ মুহিব্বুল্লাহ, সাংবাদিক এনামুল হক রাশেদী, মাওঃ মোহাম্মদ অালী, মাদ্রাসা সুপার মাওঃ মুজিবুর রহমান, মাস্টার শওকত মিয়া, সাবেক ইউপিএম রিদুয়ানুল হক, সমাজসেবক জাকের হোসেন, বিশিষ্ঠ ব্যবসায়ী শামসুল অালম, মাওঃ অাবুল হোসেন, মাওঃ জহিরুল ইসলাম, মাস্টার অাবুল বশর, বদরজ্জমান সিকদার, মাওঃ অাশরাফ অালী, মাওঃ ফরিদুল ইসলাম প্রমুখঃ। 
সভায় অাগামী বছরের ফেব্রুয়ারী মাসে অত্যন্ত ঝাঁকজমক ভাবে বর্ণিল অায়োজনে ঐতিহ্যবাহী এই শিক্ষা প্রতিষ্ঠানটির শতবর্ষ উদযাপন সুচারুরুপে সম্পন্ন করার জন্য সার্বিক বিষয়ে বিশদ অালোচনা সাপেক্ষে অায়-ব্যয়ের বাজেট নির্ধারন, একটি শক্তিশালী কার্যকরী কমিটি গঠন এবং বিভিন্ন উপ কমিটি গঠনের বিষয়ে সিদ্ধান্ত গৃহিত হয়। সর্বশেষে প্রস্তুতি কমিটির পক্ষ থেকে বিগত ১০০ বছরে অত্র মাদ্রাসায় অধ্যয়ন করে যারা এখনো জিবীত অাছেন এবং স্ব স্ব পেশায় নিয়োজিত থেকে দেশ বিদেশের বিভিন্ন স্থানে অবস্থান করতেছেন তাদের সরাইকে নিজ দায়িত্বে মাদ্রাসার অফিসে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়।



একুশে মিডিয়া/এমএ

Attachments area

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages