এমপি মনিরুল খোলা চিঠিতে যা লিখছেন।একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday 15 December 2018

এমপি মনিরুল খোলা চিঠিতে যা লিখছেন।একুশে মিডিয়া


এবিএস রনি, যশোর জেলা প্রতিনিধি।।
যশোর-২ (ঝিকরগাছা-চৌগাছা) আসনের বর্তমান সংসদ সদস্য অ্যাড. মনিরুল ইসলাম মনির একাদশ সংসদ নির্বাচনে মনোনয়ন বঞ্চিত হয়েছেন। স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্রও জমা দেন। শেষ পর্যন্ত সেই মনোনয়নপত্র প্রত্যহার করেও নিয়েছেন। দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে এমপি মনিরুল ইসলাম খোলা চিঠি লিখেছেন। নিজের ফেসবুক পেজে তিনি খোলা চিঠি পোস্ট করেছেন। নিম্নে হুবহু তার খোলা চিঠি তুলে ধরা হলো-
শ্রদ্ধাভাজন
প্রিয়ভাজন
স্নেহভাজন
(চৌগাছা-ঝিকরগাছা বাসী) সবাইকে আমার বিনম্র সালাম,শুভেচ্ছা ও ভালোবাসা। আমি মনিরুল ইসলাম মনির, যশোর-২ আসনের বর্তমান জাতীয় সংসদ সদস্য। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়নবোর্ড ও এঁর প্রধান জননেত্রী শেখ হাসিনা যে সিদ্ধান্ত দিয়েছেন, দলের একজন ক্ষুদ্র কর্মী হিসেবে পুন:বার মনোনয়ন প্রত্যাশী হিসেবে নিঃসংকোচিত্তে তা মেনে নিয়েছি।
ইতিমধ্যে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মেজর জেনারেল (অবঃ) ডা. নাছির উদ্দিন এর সঙ্গে গণভবনে, যশোরে আমার কথা হয়েছে। তাকে আমি মনোনয়ন পাওয়ায় অভিনন্দন জানিয়েছি এবং অচীরেই নৌকা প্রতীক বরাদ্দ চুড়ান্ত হলে ঐক্যবদ্ধ নেতাকর্মীদের নিয়ে তাঁর পক্ষে ভোটের মাঠে নামব-এ কথাও জানিয়ে দিয়েছি।
আমি আপনাদের সবার অবগতির জন্য জানাতে চাই, বাংলাদেশ আওয়ামী লীগ ও শেখ হাসিনার অনুগত একজন কর্মী হিসেবে দলীয় সিদ্ধান্ত মেনে চলাকেই কর্তব্য মনে করি। সবার আবেগ, অনুভূতির প্রতি আমার অপরিসীম শ্রদ্ধা, ভালোবাসা রইল।
গত ১০ বছর ধরে চৌগাছা- ঝিকরগাছায় বিভিন্ন প্রান্তরে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের প্রচারে আমাকে যারা সর্বাত্মকভাবে সহযোগিতা করেছেন, পাশে থেকেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জানানোর ভাষা আমার নেই। এলাকার রাজনৈতিক, সামাজিক ও ধর্মীয় কর্মকাণ্ডের সম্পৃক্ত হতে গিয়ে জনপ্রতিনিধি হিসেবে চৌগাছায় গত ৫ বছর (সংসদ সদস্য) ঝিকরগাছায় গত ১০ বছরের (উপজেলা চেয়ারম্যান+
সংসদ সদস্য) মধ্যে এলাকার যেমানুষের কাছে যাওয়ার তাগিদ থেকে এতটুকু পিছপা হইনি। ভবিষ্যতেও সব ধরনের ইতিবাচক কাজে এভাবেই মানুষের পাশে থাকব, কথা দিচ্ছি।
মনোনয়ন প্রতিযোগিতায় অনেকেই ছিলেন বলে সাময়িকভাবে অনৈক্যের পরিবেশ আছে এটা মনে হতে পারে। এটি ভুল বলে আমি মনে করি। আওয়ামী লীগের নেতাকর্মীরা দিনশেষে ঐক্যবদ্ধ থাকবেন এবং বাংলাদেশের উন্নয়নের যে গতিধারা শেখ হাসিনার নেতৃত্বে তাকে আরও বেগবান করার লক্ষ্যে কাজ করবেন, এটি আমি বিশ্বাস করি।
গত ১০ ডিসেম্বর থেকে মোবাইল ফোনে,ফেসবুকে চৌগাছা ঝিকরগাছার দলীয় নেতা,কর্মী সমর্থকদের নৌকা প্রতীকের ভোট যুদ্ধে ঝাঁপিয়ে পড়ার আহ্বান জানিয়ে আসছি। আজ বিকাল ৩ টায়,আমি আমার জন্মস্হান হাজিরবাগ ইউনিয়নের মাটিকোমরা হাই স্কুল মাঠে নির্বাচনী জনসভায় যাবো। ইতিমধ্যে গতকাল রাত 10 টা 23 মিনিটে আমাদের নৌকা মার্কার প্রার্থী মেজর জেনারেল (অবঃ) ডাঃ নাছির উদ্দিন সাহেব ফোন করে তার নির্বাচনী সভায় থাকার জন্য আহ্বান করেছেন। এটি নির্ধিদ্বায় বলতে চাই। সবার উদ্দেশে আমার আহ্বান যশোর-২ আসনে মনোনয়নপ্রত্যাশী আমরা যারা ১৫ জন ছিলাম কাউকেই ছোট করে, হেয় করে সামাজিক গণমাধ্যম অথবা প্রকাশ্যে মন্তব্য করবেন না।
“দিনশেষে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা’ই আমাদের ঠিকানা”
বাংলাদেশকে জঙ্গিবাদ মুক্ত রাখতে হবে। বাংলাদেশের স্বাধীনতা-সার্বভৌমত্বকে রক্ষা করতে হবে। আমাদের মুক্তিযুদ্ধের চেতনাকে আরও শক্তিশালী করতে শেখ হাসিনাকে আবারও বাংলাদেশের প্রধানমন্ত্রী নির্বাচিত করার লক্ষ্যে আমাদের কাজ করতে হবে।
যত দুঃখ-কষ্ট থাকুক না কেন, নিশ্চয়ই ভালো কাজের মূল্যায়ন হবে, এই আস্থা-বিশ্বাস সবার রাখতে হবে। পারস্পরিক সমঝোতা বৃদ্ধিই হোক আমাদের লক্ষ্য। দলীয় মনোনয়ন পাওয়াটাই শেষ কথা নয়। মানুষের ভালোবাসা অর্জন এবং
মানুষের জন্য কাজ করে যেতে পারাটাই মূলকথা। ভালো কাজে ছিলাম, আছি, থাকব। আমি জোর গলায় বলতে পারি আমি ফেরেশতা না মানুষ। গত ১০ বছর জনপ্রতিনিধি হিসেবে আমি কোন অপরাধ করিনি। হয়তো মানুষ হিসেবে ছোটখাট ভুলত্রুটি করে থাকতে পারি। যিনি কাজ করেন তারই ভুল হয়। আমার কাজে কেউ যদি কখনো দুঃখ পেয়ে থাকেন, আমাকে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। আঞ্চলিক ক্ষুদ্র স্বার্থ বা রাজনীতি নয়, জাতীয় স্বার্থকে বড় করে দেখার লক্ষ্যেই আমাদের ঐক্যবদ্ধ হতে হবে। আর এ জন্য নৌকা ও শেখ হাসিনার বিকল্প নেই। সবাই ভালো থাকবেন। আমার জন্য দোয়া করবেন।
আদর্শ বঙ্গবন্ধু
নেতা শেখ হাসিনা
প্রতীক নৌকা
যশোর-২ আসনে প্রার্থী ডা. নাছির উদ্দিনের নৌকা প্রতীকের জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জননেতা শাহীন চাকলাদার।
আমিও থাকবো, আপনারাও থাকবেন। নৌকা মার্কার নির্বাচনী জনসভা সফল হোক।
জয় বাংলা
জয় বঙ্গবন্ধু

জয় হোক নৌকার।

একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages