প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী: বাবু নন্দন চৌধুরী। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday 11 February 2019

প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী: বাবু নন্দন চৌধুরী। একুশে মিডিয়া



এম এ হাসান, কুমিল্লা:>>>
কুমিল্লা জেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল এর ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা বাবু নন্দন চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী, তার কাছে সকল ধর্মের মানুষ সমান।
আর তাই তিনি সকল সম্প্রদায়ের মানুষের অধিকার সুপ্রতিষ্ঠিত করেছেন।হিন্দু সম্প্রদায়ের ধর্মীয় সরস্বতী পূজা উপলক্ষে কুমিল্লার চৌদ্দগ্রামে  আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান কালে তিনি এসব বলেন।এসময় তিনি আরো বলেন একমাত্র শেখ হাসিনা সরকারের আমলে সকল ধর্মীয় উৎসব সুন্দর ভাবে সকল ধর্মাবলম্বী মানুষ পালন করতে পারে।
সরজমিনে দেখা গেল চৌদ্দগ্রাম উপজেলার ৩নং কালিকাপুর ইউনিয়নে স্থানীয় জামমুড়া জাগ্রত যুব সংঘের উদ্দ্যেগে শ্রী শ্রী সরস্বতী পূজা উপলক্ষে ১০ই জানুয়ারী রবিবার বিকাল ৪ ঘটিকায় স্থানীয় জামমুড়া পাঠনী বাড়ীতে অনুষ্ঠিত হয়, সরস্বতী পূজা উদযাপন ও সাংস্কৃতিক অনুষ্ঠান-২০১৯ইং।
কালিকাপুর ইউনিয়নের আবদুল্লাহপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি গৌরি শংকর কনক চৌধুরীর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন, কুমিল্লা জেলা  পূজা উদযাপন পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক মাষ্টার নান্টু দেবনাথ, কালিকাপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি ইউপি সদস্য মোশারফ হোসেন লিটন, চৌদ্দগ্রাম উপজেলা পূজা উদযাপন কমিটির সদস্য তফন সাহা।
কালিকাপুর ইউনিয়নের আবদুল্লাহপুরের লিটন সাহা  সহ প্রমুখ।
আমন্ত্রিত অতিথিদের বক্তব্যের শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।




একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages