চৌদ্দগ্রামে মিয়াবাজার ব্যবসায়ী সমিতির নতুন কার্যকরী কমিটি গঠন। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 25 April 2019

চৌদ্দগ্রামে মিয়াবাজার ব্যবসায়ী সমিতির নতুন কার্যকরী কমিটি গঠন। একুশে মিডিয়া


এম এ হাসান, কুমিল্লা:>>>
কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলার মিয়াবাজার ব্যবসায়ী সমিতির ২০১৯-২০ এর দুই বছর মেয়াদি কমিটি কার্যকরী  নতুন কমিটি গঠন করা হয়েছে।
জানা যায় ২৪ এপ্রিল বুধবার রাত ৮ঘটিকার সময়,  উপজেলার মিয়াবাজার ডিগ্রি কলেজ ভবনে স্থানীয় মিয়াবাজার ব্যবসায়ীদের সভা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে উপস্থিত সকলের পরামর্শ অনুযায়ী জসিম উদ্দিন সর্দার সভাপতি ও নুর মোহাম্মদ কে সাধারণ সম্পাদক করে নতুন ২৩ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি ঘোষণা করা হয়।
উল্লেখ্য ৩০ অক্টোবর ২০০০ সালে মিয়াবাজার ব্যবসায়ী সমিতির আত্মপ্রকাশ হয়।তারই ধারাবাহিকতায় এই বছর ও নতুন কমিটি গঠন করা হয়।
মিয়াবাজার ব্যবসায়ী সমিতির সাবেক সভাপতি সিরাজুল ইসলাম সর্দার এর সভাপতিত্বে, সদস্য শহিদুর রহমান রতন ও আব্দুল্লাহ আল নোমান এর যৌথ উপস্থাপনায় উক্ত অনুষ্ঠানে  নতুন কার্যকরী  কমিটির অন্যানো সদস্যরা হলেন, সহ-সভাপতি পদে মাষ্টার শহিদুল ইসলাম, ডাক্তার ছিদ্দিকুর রহমান, মোঃ আবুল কাশেম, আব্দুল করিম। সহ-সাধারণ সম্পাদক পদে মমিনুল ইসলাম, মহিউদ্দিন রিংকু। কোষাদক্ষ ডাক্তার নুরুল আমিন। সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল নোমান, সহ সাংগঠনিক সম্পাদক শহিদুর রহমান রতন। প্রচার সম্পাদক আব্দুল হাই মেম্বার, সহ প্রচার সম্পাদক বাসেদ মিয়া মেম্বার,  আবুল খায়ের। দপ্তর সম্পাদক মোঃসোলেমান। সদস্য ফরিদ উদ্দিন মেম্বার, ফরিদ মেম্বার (সাবেক), শাহ আলম মেম্বার, আব্দুর রশিদ, ইব্রাহিম খলিল, মোসলেম মিয়া, মাওলানা নেছার উদ্দিন, জামাল উদ্দিন। নতুন এই কার্যকর কমিটি আগামী ২ বছরের জন্য নির্ধারিত করা হয়।
এসময় উক্ত সভায় উপস্থিত ছিলেন এসময় উপস্থিত ছিলেন উজিরপুর ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন খোরশেদ, চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আব্দুল বারিক, মিয়াবাজার ডিগ্রি কলেজের অধ্যক্ষ রহমত উল্লাহ বাবুল, মিয়াবাজার ব্যবসায়ী সমিতির উপদেষ্টা ও অডিট কর্মকর্তা ডা. আনোয়ার হোসেন, ব্যবসায়ী  সমিতির  সাবেক সাধারণ সম্পাদক মাষ্টার শহিদুল ইসলাম, সদস্য শহিদুর রহমান রতন সহ মিয়াবাজার ব্যবসায়ী সমিতির বিভিন্ন পর্যায়ের দায়িত্বে থাকা নেতৃবৃন্দ ও বাজারের ব্যবসায়ীবৃন্দ।




একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages