দুর্নীতির অভিশাপ থেকে যুব সমাজকে রক্ষা করতে হবে চট্টগ্রামে মানববন্ধন ও সভায় বক্তারা। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 25 April 2019

দুর্নীতির অভিশাপ থেকে যুব সমাজকে রক্ষা করতে হবে চট্টগ্রামে মানববন্ধন ও সভায় বক্তারা। একুশে মিডিয়া



জাতীয় মানবাধিকার ইউনিটি,চট্টগ্রাম জেলা ও মহানগর শাখা আয়োজিত মাদক ও দুর্নীতি  বিরুদ্ধে প্রতিবাদী মানববন্ধনে বক্তব্য রাখছেন সাংবাদিক কিরণ শর্মা

একুশে মিডিয়া, রিপোর্ট:>>>
মাদক ও দুর্নীতির থাবায় জর্জরিত দেশের প্রতিটি জনপদ। দিন দিন মাদক ও দুর্নীতির করাল গ্রাসে ধ্বংস হতে চলেছে দেশের তরুন ও যুব সমাজ । এর থেকে ফিরে আসতে হবে। সরকারের আইন গ্রয়োগকারী সংস্থাগুলোর দায়িত্বহীনতার কারনে সরকার মাদক ও দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনা করার পরও মাদক ও দুর্নীতির দুরন্ত থাবা থামানো যাচ্ছে না। সরকারকে তরুন ও যুব সমাজকে রক্ষা করতে আইনের যথাযথ প্রয়োগে সচেতন হতে হবে। মাদক ও দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদী মানববন্ধনে বক্তারা একথা বলেন। 

জাতীয় মানবাধিকার ইউনিটি,চট্টগ্রাম জেলা ও মহানগর শাখার উদ্যোগে মাদক ও দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদী মানববন্ধন গত ৯ এপ্রিল বিকাল ৫ টায় চট্টগ্রামের মোমিন রোড়স্থ চেরাগী চত্ত্বরে মহানগর শাখার সাধারন সম্পাদক  সাংবাদিক স.ম.জিয়াউর রহমানের সভাপতিত্বে  অনুষ্ঠিত হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম রিপোর্টারস ইউনিটির সভাপতি ও দৈনিক ভোরের ডাক ব্যুরো প্রধান কিরণ শর্মা। বিশেষ অতিথি ছিলেন.বাংলাদেশ ব্যাংকের সাবেক যুগ্ন পরিচালক,রাজনীতিবিদ ও গেরিলা মুক্তিযোদ্ধা ফজল আহমদ,ডিজিটাল বাংলাদেশ পাবলিসিটি কাউন্সিলের সহ-সভাপতি রাজনীতিবিদ মো: জসিম উদ্দিন চৌধুরী, দৈনিক আমার বার্তার বিশেষ প্রতিনিধি মো: জামশেদ উদ্দিন, চট্টগ্রাম অনলাইন প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ মুকতাদের আযাদ খান, বিজয় ৭১’র প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক লায়ন আর.কে রুবেল,জাতীয় মানবাধিকার ইউনিটির চট্টগ্রাম মহানগরের সাংগঠনিক সম্পাদক মো: ইউছুফ, বাংলাদেশ সাংবাদিক কল্যান সংস্থা চট্টগ্রাম বিভাগীয় শাখার যুগ্ন আহবায়ক সাংবাদিক আবদুর রাজ্জাক । 
সভায় প্রধান অতিথির বক্তব্যে কিরণ শর্মা বলেন, তরুন ও যুব সমাজকে নৈতিক শিক্ষা ও ধর্মীয় মূল্যবোধে গড়ে তুলতে হবে। অভিভাবক,শিক্ষক ও পরিবারের দায়িত্ববোধ ও সচেতনতার মাধ্যমে তরুন ও যুব সমাজকে মাদকের আসক্তি থেকে ফিরে আনতে হবে এবং প্রশাসনকে আইন প্রয়োগের ক্ষেত্রে আরো কঠোর হতে হবে। 
বক্তারা এসময় আরো বলেন,যার যার অবস্থান থেকে মাদক ও দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদের ভূমিকায় এগিয়ে এলে বাংলাদেশকে মাদক ও দুর্নীতি মুক্ত করা সহজ হবে। 
সংগঠনের জেলা শাখার  সাধারন সম্পাদক সাংবাদিক মো:সেলিম উদ্দিনের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, সংগঠক শিমুল দত্ত, রতন ভট্টাচার্য্য, শ্রমিক নেতা মো: আবু তালেব, মো:বেলাল উদ্দিন, , মো: রাজু চৌধুরী, হামিদা আক্তার, ফাহমিদা আক্তার পুষ্পা, মো: কামাল হোসেন, কবি মো: সোহেল, মহানগর শাখার সমাজ কল্যান সম্পাদক মো: আলী হোসেন কোম্পানী,সদস্য লাকি আক্তার, মর্জিনা বেগম, তানজিলা হক প্রেমা, শিলু আক্তার, রোজি আহমেদ, মো: মজিদ, রিনা আক্তার, রহিমা আকতার, রোজি আকতার, ঝর্না মনি, রুমি আকতার, জোহরা বেগম, মো: বাদশা, আলী হোসেন প্রমুখ। বিজ্ঞপ্তি।





একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages