নড়াইল পুলিশ লাইনের পতিত জমিতে ধান ও সবজি চাষ দেখে মুগ্ধ: খুলনা রেঞ্জ ডিআইজি। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 25 April 2019

নড়াইল পুলিশ লাইনের পতিত জমিতে ধান ও সবজি চাষ দেখে মুগ্ধ: খুলনা রেঞ্জ ডিআইজি। একুশে মিডিয়া


উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি:>>>
নড়াইল পুলিশ লাইনের পতিত জমিতে ধান ও সবজি চাষ থেকে মুগ্ধ হয়েছেন খুলনা রেঞ্জের ডিআইজি ড. খঃ মহিদ উদ্দিন বিপিএম (বার)।
বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সকাল ১০টায় নড়াইল জেলা পুলিশের সাথে এক মতবিনিময় সভায় অংশগ্রহণ শেষে পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম (বার) এর উদ্যোগে নড়াইলের পুলিশ লাইনের পতিত জমিতে রোপনকৃত ধান, সবজি ক্ষেত ঘুরে ঘুরে দেখেন।
এরপর পুলিশ সুপারের বাসভবনের সামনে অবস্থিত মৎস্য এ্যাকুরিয়ামও দেখতে যান তিনি। নড়াইলের পুলিশ সুপারের এরূপ প্রকৃতিপ্রেম দেখে তিনি সন্তোষ প্রকাশ করেন।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার মোহাম্মদ জাহিদুল ইসলাম পিপিএম, সহকারি পুলিশ সুপার (হেডকোয়ার্টার্স) মোঃ জালাল উদ্দিন, সহকারি পুলিশ সুপার (কালিয়া সার্কেল) রিপন কুমার বিশ্বাস, নড়াইল সদর, লোহাগড়া, কালিয়া ও নড়াগাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাবৃন্দ, নড়াইল জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের ওসি আশিকুর রহমান, ডিআইও-১ এস এম ইকবাল হোসেন প্রমুখ।
গণমাধ্যমকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়, সাধারণ সম্পাদক মোঃ হিমেল মোল্যা, ক্লাবের সকল সদস্যবৃন্দসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ। ধান ও সবজি ক্ষেত পরিদর্শনকালে বাংলাদেশ পুলিশের খুলনা রেঞ্জের ডিআইজি ড. খঃ মহিদ উদ্দিন বিপিএম (বার) বলেন, নড়াইলের পুলিশ সুপারের প্রকৃতিপ্রেমের এ নিদর্শন সত্যিই প্রশংসনীয়।
বাংলাদেশের প্রত্যেক জেলায় এ রকম একজন পুলিশ সুপার থাকলে প্রতিটি জেলায় সবুজের সমারোহ ঘটবে বলে তিনি মত প্রকাশ করেন।
ছাড়াও নড়াইল পুলিশ সুপারের এ সকল মহতী উদ্যোগের কথা তিনি পূর্বেও গণমাধ্যম থেকে অবগত হয়েছেন বলে জানান। সেই সাথে এখানকার চাষকৃত সবজি ও মাছ পুলিশ লাইন মেসে সরবরাহ করা হয় বলেও তিনি সন্তোষ প্রকাশ করেন।





একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages