রাবি স্বজনের সভাপতি সুমন, সম্পাদক তাহির। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday 5 April 2019

রাবি স্বজনের সভাপতি সুমন, সম্পাদক তাহির। একুশে মিডিয়া



একুশে মিডিয়া, রাবি প্রতিনিধি:>>>
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) রক্তদাতাদের সংগঠন স্বজনের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। মার্কেটিং বিভাগের শিক্ষার্থী সুমন মিয়াকে সভাপতি ও এগ্রোনমি বিভাগের শিক্ষার্থী আবদুল্লাহ মুহাম্মাদ তাহিরকে সাধারণ সম্পাদক করে স্বজনের কেন্দ্রীয় কার্যকরী পরিষদের ২১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি করা হয়েছে।বৃহস্পতিবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের কাজী নজরুল ইসলাম মিলনায়তনে এ কমিটি ঘোষণা করেন ছাত্র-উপদেষ্টা অধ্যাপক লায়লা আরজুমান বানু।
অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি নিপা খাতুন, মোস্তাফিজুর রহমান, সহ-সাধারণ সম্পাদক শারমিন আক্তার রিমু, আখিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সোহানুর রহমান, যুগ্ম-সাংগঠনিক সম্পাদক মারুফ হাসান মানিক, অর্থ সম্পাদক নুরনবী ইসলাম, যুগ্ম-অর্থ সম্পাদক বকুল হোসেন, দপ্তর সম্পাদক আব্দুর নুর, যুগ্ম-দপ্তর সম্পাদক আশা রাণী পাল, আজাহারুদ্দিন রিদয়, প্রচার সম্পাদক রখিন বৌদ্ধ, যুগ্ম-প্রচার সম্পাদক এনামুল হাসান, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক মেহেদি হাসান, যুগ্ম-শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক শুভ, ছাত্রকল্যাণ সম্পাদক প্রিয়া রাণী সরকার, যুগ্ম-ছাত্রকল্যাণ বিষয়ক সম্পাদক তিশা, রোগীকল্যাণ সম্পাদক কাফিয়া, যুগ্ম-রোগীকল্যাণ সম্পাদক শফিকুল ইসলাম।
এর আগে গতকাল বিকালে হাসিকুল ইসলামের সভাপত্বিতে স্বজনের পক্ষ থেকে নবীন শিক্ষার্থীদের বরণ করা হয়। এসময় আরো উপস্থিত ছিলেন সাবেক ছাত্র-উপদেষ্টা অধ্যাপক ছাদেকুল আরেফিন মাতিন, রাবি মেডিকেলের সাবেক প্রধান চিকিৎসক মির্জা ওয়াজেদ হোসেন বেগ, প্রাণরসায়ন ও অনুপ্রাণ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক আব্দুল আজিজ প্রমুখ।
উল্লেখ্য, ২০০২ সালের ১২ অক্টোবর রাবিতে স্বেচ্ছাসেবী সংগঠন হিসেবে 'স্বজন' প্রতিষ্ঠা লাভ করে। এরপর থেকে তারা মুমূর্ষু রোগীদের বিনামূল্যে রক্ত সরবরাহের পাশাপাশি বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছাসেবী কাজ করে আসছে।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages