অগ্নিদগ্ধ মারিয়াকে HDU তে ট্রান্সফার করা হয়েছে। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday 29 April 2019

অগ্নিদগ্ধ মারিয়াকে HDU তে ট্রান্সফার করা হয়েছে। একুশে মিডিয়া


এবিএস রনি, যশোর:>>>
অগ্নিদগ্ধ মারিয়াকে গতকাল দুপুর ৩ টার দিকে HDU তে ট্রান্সফার করা হয়েছে। কেন হঠাৎ HDU তে ট্রান্সফার করা হলো এ ব্যপারে গতকাল সন্ধ্যায় ডাক্তারের সাথে কথা বললে তিনি বলেন, মারিয়ার অবস্থা এখনো সেভাবে উন্নতি হয় নি এই ICU বা HDU তে নেয়া হয়। এসব স্থানে আরো নিবীড়ভাবে রুগীকে পর্যবেক্ষণ করা হয়। মারিয়ার ক্ষেত্রেও তাই হচ্ছে।
বিগত ৫ মাস মারিয়াকে বেডে শুইয়ে রাখার ফলে তার পিঠে ঘা হয়ে গেছে। বিগত সময়ে যেভাবে তাকে পারিবারিকভাবে পরিচর্যা করার দরকার ছিল সেভাবে হয় নাই এবং সুচিকিৎসাও হয় নাই। ফলে এবার হাসপাতালে নেয়াই হয়েছে খারাপ অবস্থায়। মারিয়ার শরীরে রোগ প্রতিরোধ ক্ষমতা শূণ্যের পর্যায়ে। 
তার রক্তের Hemoglobin এর মাত্রা ৮ এ নেমে গেছে। রক্তের অন্যান্য উপাদানগুলোর মাত্রা এতই কমে গেছে যে, তার এখন চিকিৎসাসহ নিবিড় তদারকী দরকার। এই অবস্থা থেকে উন্নতি করতে ইতিমধ্যে মারিয়াকে ২ ব্যাগ প্লাজমা দেয়া হয়েছে ও ১ ব্যাগ  সরাসরি রক্ত দেয়া হয়েছে।
এছাড়াও প্রতিদিন মারিয়াকে দেখতে এবং সহযোগিতা করতে প্রচুর মানুষ, মিডিয়া কর্মীরা, সাংবাদিক ও মারিয়ার শুভাকাংখীবৃন্দ হাসপাতালের বেডের পাশে গিয়ে ভীড় করছে। তারা কেউ কেউ মারিয়ার শরীরে হাত দিচ্ছে, কেউ কেউ মারিয়ার সাথে কথা বলছে ফলে যারা বাহিরের  প্রচুর জীবানু মারিয়ার শরীরে যাচ্ছে। 
তাদের উদ্দেশ্য খারাপ না।  এবং সে ঠিকমত ঘুমাতে বা রেস্ট নিতেও পারছে না। এই অবস্থা চলতে থাকলে মারিয়া আরো বেশী অসুস্থ হয়ে যাবে। যা আমাদের কারোরই কাম্য না। এজন্য তাকে HDU তে সরানো হয়েছে।

সুতারাং আমরা যারা মারিয়ার শুভাকাংখী তাদেরকে আমি বিনীত অনুরোধ করছি আপনারা কেউ আর মারিয়ার কাছে আপাতত যাবেন না। যদি কোন প্রকার সহযোগীতা করতে চান তাহলে তার জন্য যে ব্যাংক একাউন্ট নাম্বার দেয়া হয়েছে সেখানে পাঠান। যদি কেউ সরাসরি মারিয়ার অবিভাবকের কাছে কিছু দিতে চান তারা মারিয়ার বাবাকে ফোনে ডেকে নিয়ে হাসপাতালের নীচ থেকে দিয়ে দিবেন।
আপনার, আমার ও আমাদের সকলের প্রত্যাশা একটাই তা হলো, সকলের দোয়া আর আল্লাহর রহমতে মারিয়া দ্রুত সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরে আসুক। আর এ জন্যেই আমার এই অনুরোধটা ভেবে দেখবেন।
আসুন আমরা সবাই মারিয়ার জন্য সাহায্যের হাত বাড়িয়ে দেন। মারিয়াকে বাঁচতে সাহায্য করি।  মারিয়ার জন্য সাহায্য পাঠানোর ঠিকানা
মারিয়া কল্যাণ তহবিল সোনালী ব্যাংক একাউন্ট নাম্বার- এ/সি- ২৩০২৮০১০২৪৪o৬৷
বাগআঁচড়া শাখা, যশোর। বিকাশ নাম্বার এবং যোগাযোগ নাম্বার-o১৭৩৩-৪৫৭৩৩১।




একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages