পলাশে আবার সক্রিয় হয়ে উঠছে ইয়াবা ব্যবসায়ীরা। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 30 May 2019

পলাশে আবার সক্রিয় হয়ে উঠছে ইয়াবা ব্যবসায়ীরা। একুশে মিডিয়া


আল আমিন মুন্সী:>>>
আসন্ন ঈদ কে সামনে রেখে সারাদেশের নেয় নরসিংদী জেলার পলাশ উপজেলায় আবার সক্রিয় হয়ে উঠা  শুরু করেছে  ইয়াবা ব্যবসায়ীরা। বিভিন্ন যায়গায় থেকে ইয়াবা এনে  
পলাশ উপজেলাতে বিক্রি করা শুরু করে দিয়েছেন তারা,  পলাশ উপজেলা ঘুরে, সাধারণ মানুষ কে এ বিষয় জিজ্ঞাসা করলে কেউ কিছু না বলতে চাইলেও , নাম না বলা শর্তে এক লোক জানান,  মাদকের উপরে সরকার যখন অভিযান চালায় তার পর থেকে  পলাশে ইয়াবাসহ বিভিন্ন মাদক বিক্রি করা বন্ধ করে ব্যবসায়ীরা এলাকা ছেড়ে পালিয়ে যায়।
নরসিংদী জেলার শীর্ষ মাদক ব্যবসায়ী ইমান আলী যখন র‍্যাব  এর সাথে  বন্দুক  যুদ্ধে মারা যান তখন থেকে  তার সহযোগীসহ সকল মাদক বিক্রিতারা  পলাতক ছিলেন, কিছুদিন পলাতক থাকার পর আবার এলাকায় আসছেন সবাই, এসে  তাদের সেই কাজ ইয়াবাসহ বিভিন্ন  ধরনের মাদক বিক্রি করা শুরু করে দিয়েছে  কিন্তু এতো সাহস পেলো কি ভাবে? আপনারা তো সকলে জানেন, এই ধরনের খারাপ ব্যবসা করতে হলে সবার প্রথম পুলিশ কে চাঁদা দিতে হয়।
তার পর বাকী লোকদের, পলাশে অনেক গুলো মাদক বিক্রি করার  যায়গায়,  আছে তার খবর পুলিশ  ভালো করে জানে তার পরও তারা বিক্রি করে যাচ্ছে, আগে প্রতি পিচ ইয়াবা বিক্রি হইতো ২০০ থেকে ৩০০ টাকা এখন বর্তমানে বিক্রি হচ্ছে ৫০০ থেকে ৬০০ টাকা এ বিষয়  পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  ওসি মকবুল  হোসেন  মোল্লার সাথে কথা বললে তিনি জানান, পলাশে ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদকবিক্রি করার খবর পেয়েছেন আপনারা,  তা ভুল পলাশে কোনো ধরনের মাদক বিক্রি হয় না এবং যারা এই কাজ করে তারাও নাই এলাকায় আবার অনেকে ভালো হয়ে গেছে  তার পরও, যদি এই ধরনের কোনো খবর পাই তাহলে আমি পদক্ষেপ নিবো, আমার থানার কোনো পুলিশ সদস্যরা মাদক বিক্রি করে যারা তাদের কাজ থেকে কোনো চাঁদা খায় না,  যদি প্রমাণ সহকারে আমি খবর পাই  যে পলাশ থানার কোনো পুলিশ সদস্য মাদক বিক্রিতার কাছ থেকে চাঁদ নিচ্ছে তাহলে আমি তরও বিচার করবো।
পুলিশ হলো জনগণের বন্ধু তাই সব সময় জনগণের সেবায় কাজ করে যাচ্ছে,  সকলে মিলে যদি পুলিশ কে সহযোগিতা করে তাহলে এই দেশ থেকে সকল ধরনের মাদকের শিকড় উঠিয়ে ফেলতে পারবো ইনশাআল্লা।



একুশে মিডিয়া/এসইউ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages