কুমিল্লা চৌদ্দগ্রামে ১টি রিভলবার ও চার রাউন্ড গুলিসহ আটক পিন্টু। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday 25 May 2019

কুমিল্লা চৌদ্দগ্রামে ১টি রিভলবার ও চার রাউন্ড গুলিসহ আটক পিন্টু। একুশে মিডিয়া



এম এ হাসান, কুমিল্লা:>>>
কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলায়  একটি রিভলবার ও চার রাউন্ড গুলিসহ সন্ত্রাসী আকায়েত উল্যাহ পিন্টুকে(৩২) আটক করেছে পুলিশ। সে উপজেলার আলকরা ইউনিয়নের কুঞ্জশ্রীপুর গ্রামের পশ্চিম পাড়ার মৃত আবদুর রাজ্জাকের ছেলে।
চৌদ্দগ্রাম থানা পুলিশ সূত্রে জানা যায় যে ২৫মে শনিবার সকালে আটককৃত আকায়েত উল্লাহ পিন্টু কে তার নিজ ঘর থেকে অস্ত্র সহ গ্রেপ্তার করা হয়।আটককৃত আসামির বিষয়ে স্থানীয় চৌদ্দগ্রাম থানায় আলাপকালে  আটকের সত্যতা নিশ্চিত করেছেন থানার কর্তব্যরত অফিসার এসআই মনিরুল ইসলাম।
থানা সূত্রে আরো  জানা যায় যে  চৌদ্দগ্রাম থানা এলাকায় অবৈধ মাদকদ্রব্য ও অস্ত্র-গুলি উদ্ধারসহ মূলতবী গ্রেফতারী পরোয়ানা তামিল ডিউটি করাকালে পুলিশের এএসআই মিজানুর রহমান, পিএসআই মিলন মিয়া, এএসআই কৃষ্ণলাল রায়, আরিফুল মাওলা, সরোয়ার হোসাইন, সাইদুর রহমানের নেতৃত্বে একটি টিম শনিবার সকালে কুঞ্জশ্রীপুর গ্রামের পশ্চিম পাড়ার জাবেদ ভুঁইয়ার বাড়িতে অভিযান চালায়।
অভিযানকালে বাড়ির পূর্ব পাশের ঘর থেকে আকায়েত উল্যাহ পিন্টুকে একটি সচল কালো রঙের রিভলবার ও চার রাউন্ড গুলিসহ আটক করা হয়। সে দীর্ঘদিন ধরে এলাকায় সন্ত্রাসী কার্যক্রমের সাথে জড়িত রয়েছে বলে এলাকাবাসী দাবি করেন। আটককৃত পিন্টুর বিরুদ্ধে অস্ত্র আইনে একটি মামলা করা হয়েছে।



একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages