পলাশে মহিলা বিষয়ক কার্যালয়ের সেই অফিস সহকারীর ঘুষ বাণিজ্যের সত্যতা মিলেছে! - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday 4 October 2019

পলাশে মহিলা বিষয়ক কার্যালয়ের সেই অফিস সহকারীর ঘুষ বাণিজ্যের সত্যতা মিলেছে!

পত্রিকায় খবর প্রকাশের পর জেলা প্রশাসকের নির্দেশে তদন্ত কমিটিপলাশে মহিলা বিষয়ক কার্যালয়ের সেই অফিস সহকারীর ঘুষ বাণিজ্যের সত্যতা মিলেছে
প্রতিবেদক-আল-আমিন মুন্সী:>>>
ঘুষ ছাড়া মিলছে না নরসিংদীর পলাশ উপজেলা মহিলা বিষয়ক কার্যালয় থেকে সরকার নির্ধারিত মাতৃত্বকালীন ভাতা।
এ নিয়ে গত ২ অক্টোবর পলাশে ঘুষ ছাড়া মিলছে না মাতৃত্বকালীন ভাতা শিরোনামে বিভিন্ন পত্রিকায় ও অনলাইনে খবর প্রকাশের পর বিষয়টি নজরে আসে নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইনের। পরে তিনি পলাশ উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বিষয়টি তদন্ত করার নির্দেশ দিলে প্রাথমিক তদন্তে ঘুষ বাণিজ্যের সত্যতা পাওয়া যায়।
বিষয়টি নিশ্চিত করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমানা ইয়াসমিন। তিনি  জানান, জেলা প্রশাসকের নির্দেশে  উপজেলা মহিলা বিষয়ক কার্যালয়ের অফিস সহকারী- হিসাব (কাম-কম্পিউটার) আব্দুল বাছেদ শেখের ঘুষ নেওয়ার বিষয়টি তদন্ত করার জন্য উপজেলা সমবায় অফিসারকে দায়িত্ব দেওয়া হয়। পরে সমবায় অফিসার আব্দুল বাছেদ শেখের ঘুষ নেওয়ার প্রাথমিক প্রমাণ পেয়েছে বলে জানান।
উপজেলা নির্বাহী কর্মকর্তা আরও জানান, ঘুষ নেওয়ার কারণে আব্দুল বাছেদ শেখের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। 
উল্লেখ যে, পলাশ উপজেলা মহিলা বিষয়ক কার্যালয় থেকে সরকার নির্ধারিত মাতৃত্বকালীন ভাতা বাবদ প্রতিটি নারীর কাছ থেকে ৫০০ থেকে ১০০০ টাকা পর্যন্ত ঘুষ নিচ্ছিল ওই কার্যালয়ের অফিস সহকারী-হিসাব (কাম-কম্পিউটার) আব্দুল বাছেদ শেখ।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages