দক্ষিণ আফ্রিকায় মুখোশধারী ডাকাতের গুলিতে নিহত কুমিল্লার এয়াসিন - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday 2 November 2019

দক্ষিণ আফ্রিকায় মুখোশধারী ডাকাতের গুলিতে নিহত কুমিল্লার এয়াসিন


এম এ হাসান, কুমিল্লা:>>>
পরিবারের ভোরণ পোষনের তাগিদে আফ্রিকায় পাড়ী দেওয়া কুমিল্লার লাকসামের এয়াসিন নামের এক যুবক শুক্রবার ১লা নভেম্বর বাংলাদেশ সময় ৭ ঘটিকার সময়ে অজ্ঞাত মুখোশধারী ডাকাতের গুলিতে দক্ষিণ আফ্রিকার উপসহর ওয়েস্টার্ন এলাকায় নিহত হয়েছেন।
(ইন্না-লিল্লাহ ওয়াইন্না ইলাহির রাজিউন)  ডাকাতের গুলিতে নিহত হওয়া এয়াসিন (৩০) কুমিল্লা লাকসাম উপজেলার ফুলিয়া গ্রামের আব্দুল বাতেন এর ছেলে।বাংলাদেশ সময় সন্ধ্যা প্রায় ৭ টার দিকে একদল সশস্ত্র ডাকাত দোকানে প্রবেশ করে ইয়াসিনকে লক্ষ্য করে মাথায় গুলি করলে মাটিতে লুটিয়ে পড়েন তিনি। ঘটনাস্থলে ইয়াসিন মারা যায়।
এ সময় সন্ত্রাসীরা টাকা লুট করে সব নিয়ে যায়। নিহত ইয়াসিন চাকরি করতেন ফারুক মিয়া নামে এক বাংলাদেশির দোকানে।স্থানীয়রা জানান, হত্যাকাণ্ডের ধরণ দেখে বুঝা যায় এটি একটি পরিকল্পিত হত্যা। সাধারণ ডাকাতিতে সন্ত্রাসীরা এসে আত্মসমর্পন করতে বলে কিন্তু ইয়াসিনের দোকানে প্রবেশ করা মাত্রই গুলি করে; তাও সরাসরি মাথায়।
তাছাড়া সন্ত্রাসীদের যাতে চিনতে না পারা যায় সেজন্য ক্যাপ পরে এসেছিল তারা।এখন পর্যন্ত কোন সূত্র পাওয়া না গেলেও জানা যায়, কিছুদিন পূর্বে কয়েকজন চোর ইয়াসিনের দোকানে ঢুকে তার ব্যবহৃত মোবাইলসহ কিছু জিনিসপত্র নিয়ে যায়। তিনি চোরদের বিরুদ্ধে মামলা করারও প্রস্তুতি নিচ্ছিলেন।
ধারণা করা হচ্ছে, চোররা স্থানীয় হতে পারে এবং নিহত ইয়াসিন সম্ভবত তাদেরকে চিনতেন। উক্ত ঘটনার জের ধরে হয়তো এমন হত্যাকাণ্ড ঘটতে পারে। তার ঘনিষ্টজনেরা জানান, মাত্র তিন বছর আগে নিজের ভাগ্য বদলের আশায় দক্ষিণ আফ্রিকায় এসেছিলেন ইয়াসিন।প্রবাসে এমন মর্মান্তিক অনাকাঙ্ক্ষিত মৃত্যু তে পরিবারে শোকের মাতম বইছে।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages