পার্বত্য শান্তিচুক্তির ২২ বছর পূর্তিতে কাপ্তাই আ'লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে শোভাযাত্রা - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday, 2 December 2019

পার্বত্য শান্তিচুক্তির ২২ বছর পূর্তিতে কাপ্তাই আ'লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে শোভাযাত্রা


একুশে মিডিয়া, কাপ্তাই প্রতিনিধি:>>>
ঐতিহাসিক পার্বত্য শান্তিচুক্তির ২২ বছর পূর্তি উপলক্ষে কাপ্তাই উপজেলা আ'লীগ এবং এর সহযোগী সংগঠনের আয়োজনে আনন্দ শোভাযাত্রা শেষে আলোচনা সভায়  উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে উপজেলা আ'লীগের নেতৃবৃন্দ বলেন, শান্তিচুক্তির ২২ বছর পেরিয়ে গেলেও এখনোও  পাহাড়ে অবৈধ অস্ত্রের ঝনঝনানি রয়েছে। পাহাড়ে আঞ্চলিক দলগুলো সাধারণ জনগণকে জিম্মি করে চাঁদাবাজ ও সন্ত্রাসী কার্যকলাপ চালিয়ে যাচ্ছে, তাই এই সব অবৈধ অস্ত্র প্রত্যাহার ও জমা এবং চাদাঁবাজি বন্ধ না হলে পার্বত্য শান্তিচুক্তির পূর্নাঙ্গ বাস্তবায়ন কখনো সম্ভব না।
নেতৃবৃন্দ আরোও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা পার্বত্যঞ্চলের যে ঐতিহাসিক শান্তি চুক্তি সাক্ষর করেছে তা বিশ্বের ইতিহাসে বিরল। তাই পাহাড়ী - বাঙ্গালীর অবিসংবাদিত নেতা  দীপংকর তালুকদারকে সাথে নিয়ে সকলে ঐক্যবদ্ধভাবে শান্তিচুক্তির পূর্নাঙ্গ বাস্তবায়ন সহ পার্বত্যঞ্চলে শান্তি ফিরিয়ে আনবো।
শান্তিচুক্তির ২২ বছর পূর্তি উপলক্ষে সোমবার(২ ডিসেম্বর)  সকাল ১০ টায় কাপ্তাই উপজেলা আ'লীগ এবং এর অঙ্গ সংগঠনের আয়োজনে বর্নাঢ়্য  আনন্দ শোভাযাত্রাটি উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার হতে শুরু হয়ে কাপ্তাই সড়ক, বড়ইছড়ি বাজার এবং উপজেলা ক্যাম্পাস প্রদক্ষিণ করে শহীদ মিনারে এসে আলোচনা সভায় মিলিত হন।
উপজেলা আ'লীগের সভাপতি অংসুইছাইন চৌধুরীর সভাপতিত্বে এসময় রাংগামাটি জেলা আ'লীগের শ্রম বিষয়ক সম্পাদক মো: হানিফ, কাপ্তাই উপজেলা আ'লীগের সাধারণ সম্পাদক ইব্রাহীম খলিল এবং এর অঙ্গসংগঠন সমুহের জেলা, উপজেলা এবং ইউনিয়নের নেতৃবৃন্দ উপস্হিত ছিলেন।
 
 
 
 
একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages