দোয়ারাবাজারে মদসহ আটক ৩ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday, 10 January 2020

দোয়ারাবাজারে মদসহ আটক ৩


একুশে মিডিয়া, সুনামগঞ্জ প্রতিনিধি:>>>
দোয়ারাবাজারের আজমপুর খেয়াঘাট ও পুর্ব মাছিমপুর খাদ্যগুদাম এলাকা থেকে পৃথক অভিযানে চোলাই মদসহ তিনজনকে আটক করেছে দোয়ারাবাজার থানা পুলিশ।
পুলিশ সুত্রে জানাযায়, (৯ জানুয়ারি)বৃহস্পতিবার রাত আনুমানিক ১০.৩০ মিনিটের সময় গোপন সংবাদের ভিত্তিতে এ এসআই ছাইদুর রহমানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সের সহযোগিতায় দোয়ারাবাজারের সুরমা নদীর পুর্বপাড় দোয়ারাবাজার হইতে আজমপুর খেয়াঘাট যাওয়ার রাস্থা হইতে ৪ লিটার চোলাইমদসহ সুনামগঞ্জ পৌরসভার হাসননগর রোড় উত্তম লাল কলোনী বর্তমান দোয়ারাবাজার সদর ইউনিয়নের মুরাদপুর (একলাছ মিয়ার বাড়ী) নিবাসী মৃত মালু লাল বেগীর পুত্র মো: মেহেদী হাসান টিপু(৩৬) ও পশ্চিম মাছিমপুর নিবাসী ফরিদ মিয়ার পুত্র মো:হাসন মিয়া (৩৩)কে আটক করা হয়। অন্যদিকে এএসআই সুমন মিয়ারনেতৃত্বে সঙ্গীয় ফোর্সের সহযোগিতায় দোয়ারাবাজারের পশ্চিম মাছিমপুর খাদ্যগুদামের পশ্চিমের রাস্থা থেকে ২ লিটার চোলাই মদসহ দোয়ারাবাজার সদর ইউনিয়নের পশ্চিম মাছিমপুর নিবাসী মৃত আশাদ আলীর পুত্র মো: তোহেল মিয়া (৫০)কে আটক করা হয়েছে।
দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো:আবুল হাশেম সত্যতা নিশ্চিত করে জানান, পৃথক অভিযানে ৬লিটার চোলাইমদসহ ৩ জনকে আটক করা হয়েছে, তাদের বিরুদ্বে মাদক নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬ (১)সারণী ২৪(ক)ধারায় মামলা রুজু করা হয়েছে। তাদেরকে শুক্রবার (১০ জানুয়ারি)সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages