চট্টগ্রাম ফয়'স লেকে সাংবাদিকদের উপর আনসারের হামলা,৩ আনসার সদস্য প্রত্যাহার - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday, 3 January 2020

চট্টগ্রাম ফয়'স লেকে সাংবাদিকদের উপর আনসারের হামলা,৩ আনসার সদস্য প্রত্যাহার


মোঃ জিপন উদ্দিন, চট্টগ্রাম:>>>
চট্টগ্রম নগরের ফয়’স লেকে পেশাগত দায়িত্ব পালনকালে যমুনা টেলিভিশনের রিপোর্টার আসহাবুর রহমান শোয়েব ও ক্যামেরা পারসন সঞ্জয় মল্লিকের ওপর হামলা করেছেন কয়েকজন আনসার সদস্য।
শুক্রবার (৩ জানুয়ারি) সকালে এ ঘটনা ঘটে। আসহাবুর রহমান শোয়েব জানান, প্রথমে গাড়ি ঢোকানোর সময় বাধা দেন একজন আনসার সদস্য। এরপর কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে গাড়ি ঢোকানো হয়। এতে রেগে যান একজন আনসার সদস্য।
তিনি বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন। একপর্যায়ে আরেকজন আনসার সদস্য আমাদের ওপর হামলা চালায়। হামলার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান সিনিয়র সাংবাদিকরা। ঘটনাস্থল থেকে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের টিভি ইউনিটের ডেপুটি চিফ মাসুদুল হক বলেন, আলোচনার একপর্যায়ে তিন আনসার সদস্যকে প্রত্যাহার করে নিয়েছে কর্তৃপক্ষ।
এদিকে সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে বিবৃতি দিয়েছেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস। তিনি আনসার সদস্যদের হামলা, অশালীন আচরণের তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে দোষী আনসারদের ক্লোজ করে শাস্তির আওতায় আনার দাবি জানান।
পৃথক বিবৃতিতে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সহ-সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী এ ঘটনাকে ন্যক্কারজনক আখ্যা দিয়ে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।
এ ঘটনায় তিন আনসার সদস্যকে প্রত্যাহার করেছে কর্তৃপক্ষ তবে প্রত্যাহার করলেও তাদের বিরুদ্ধে আরও শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা উচিত বলে মনে করে চবিসাস। জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই আমরা।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages