চট্টগ্রম নগরীতে যাত্রা শুরু করলো আধুনিক মেনজ সেলুন ‘মামশা’ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday, 6 March 2020

চট্টগ্রম নগরীতে যাত্রা শুরু করলো আধুনিক মেনজ সেলুন ‘মামশা’


আরাফাত বিন হাসান, চট্টগ্রাম:
পুরুষ এবং শিশুদের জন্য বিশ্বমানের অত্যাধুনিক বিউটি এন্ড লাইফস্টাইল সেবা নিয়ে বন্দরনগরী চট্টগ্রামের গোলপাহাড় মোড়ের আইপিএল সিটি সেন্টারের ৭ম তলায় যাত্রা শুরু করছে মেনজ বিউটি সেলুন ‘মামশা’। 
শুক্রবার বিকেলে বর্ণাঢ্য উদ্বোধনের মধ্য দিয়ে মামশা’র আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়। গ্রাহকদের নানামুখী আধুনিক বিউটি সেবা ও সার্ভিসের সুবিধা নিয়ে চালু হওয়া এই সেলুনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (উত্তর) বিজয় বসাক, বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ১৫ নম্বর বাগ মনিরাম ওয়ার্ডের কাউন্সিলর গিয়াস উদ্দিন। এছাড়া নগরীর বিভিন্ন পর্যায়ের গুরুত্বপূর্ণ ব্যাক্তিবর্গ এ উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
চট্টগ্রামে পুরুষ ও শিশুদের জন্য হেয়ারকাট থেকে শুরু করে সব  ধরনের বিউটি বা সেলুন সার্ভিসের সমন্বিত সব আধুনিক সুযোগ সুবিধা নিয়ে মামসা প্রতিষ্ঠিত হয়েছে। মামসা’র সার্ভিসসমূহের মধ্যে রয়েছে ফ্যাশনেবল হেয়ার কাটিং, ফ্যাশনেবল হেয়ার কালার, হেয়ার ট্রিটমেন্ট, স্কিনওয়াইজ ফেসিয়াল, ডিলাক্স পেডিকিউর- ম্যানিকিউর, ফুল বডি ম্যাসাজ উইথ শাওয়ার,ফুল বডি স্ক্র্যাব উইথ শাওয়ার, ফুট ম্যাসাজসহ সব বয়সী পুরুষ এবং শিশুদের বিউটি এন্ড লাইফ স্টাইলে সব ধরনের সেবা। 
চট্টগ্রামে সর্বোচ্চ আধুনিকতায় এবং আন্তর্জাতিক সেলুন মান রক্ষা করে মামশা প্রতিষ্ঠিত হয়েছে। এখানে সুপরিসর সিটিং অ্যারেঞ্জমেন্টে একইসাথে সর্বোচ্চ ৩৫ জন পর্যন্ত সেবা নিতে পারবেন। একদল চৌকস, দক্ষ এবং স্মার্ট অভিজ্ঞতাসম্পন্ন হেয়ার ড্রেসার এবং বিউটি এক্সপার্ট প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত সেবা প্রদান করবেন।
আনুষ্ঠানিক উদ্বোধন উপলক্ষ্যে মামশা আগামী ৮, ৯ ও ১০ মার্চ তিন দিন সকল সার্ভিসে সর্বোচ্চ ২৫% ছাড় ঘোষনা করেছে।






একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages