পলাশে করোনাভাইরাস আতঙ্কের মধ্যে দ্রব্যমূল্যের দাম দ্বিগুণ’নিয়ন্ত্রণ অভিযানে ২জন গ্রেফতার - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday, 20 March 2020

পলাশে করোনাভাইরাস আতঙ্কের মধ্যে দ্রব্যমূল্যের দাম দ্বিগুণ’নিয়ন্ত্রণ অভিযানে ২জন গ্রেফতার


আল আমিন মুন্সী:
সারা দেশে ছড়িয়ে পড়েছে করোনাভাইরাস আতঙ্ক। দোকানপাট বন্ধ হয়ে যেতে পারে এমন শঙ্কায় গত কয়েকদিন ধরে বেড়েছে নিত্যপ্রয়োজনীয় পণ্যের বেচাকেনা। এ সুযোগে কিছু অসাধু ব্যবসায়ীরা নরসিংদীর পলাশ উপজেলায় চালসহ বেশকিছু পণ্যের দাম বাড়িয়ে দিয়েছে।
উপজেলার বাজার গুলোতে সরেজমিন ঘুরে জানা যায়, প্রতি কেজি চাউলের দাম বেড়েছে ১০ টাকা করে। আর পেঁয়াজের প্রতি কেজিতে ৩০ টাকা করে দাম বৃদ্ধির পাশাপাশি নিত্যপ্রয়োজনীয় প্রায় সব পণ্যের দামই দ্বিগুণ হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে বাজার গুলোতে অভিযান অব্যাহত রেখেছে পুলিশ।
শুক্রবার দুপুরে পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. নাসির উদ্দিনের নেতৃত্বে পুলিশের একটি টিম ঘোড়াশাল পৌর এলাকার খানেপুর বাজার ও ঘোড়াশাল বাজারে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম নিয়ন্ত্রণে অভিযান পরিচালনা করেন।

এসময় দ্বিগুণ দামে পেঁয়াজ ও চাউল বিক্রি করার কারণে ঘোড়াশাল বাজারের জাহিদ হোসেন (৬৫) ও কালা চন্দন (৪৫) নামে দুই ব্যবসায়ীকে গ্রেফতার করে পুলিশ। পরে তাদের মুছলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়। এ ব্যাপারে পলাশ থানার ওসি শেখ মো. নাসির উদ্দিন জানান, চাউল ও পেঁয়াজসহ নিত্যপ্রয়োজনীয় পণ্য দ্বিগুণ দামে বিক্রি করছে এমন অভিযোগ আসার পর শুক্রবার সকাল থেকে বাজার গুলো নিয়ন্ত্রণে অভিযান চালানো হয়। এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান ওসি।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages