দোহারে কর্মহীনদের পাশে সেচ্ছাসেবী সংগঠন - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday, 25 April 2020

দোহারে কর্মহীনদের পাশে সেচ্ছাসেবী সংগঠন


মোঃ জাকির হোসেন, জেলা প্রতিনিধি:
বিশ্বব্যাপি করোনা ভাইরাস মহামারী আকার ধারণ করার পর লক ডাউন অবস্থায় স্বল্প আয়ের খেটে খাওয়া মানুষ পরিবার পরিজন নিয়ে দুর্দশার মাঝে সময় কাটাচ্ছে। এই দুঃসময়ে ঢাকার দোহার উপজেলায় কর্মহীন দিনমজুর ও শ্রমজীবি মানুষের পাশে দাড়ালো অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন বাংলাদেশ ভলেন্টিয়ার্স অর্গানাইজেশন। সারাদেশ যখন লক ডাউন এই অবস্থার মধ্যেও দোহার উপজেলার বিভিন্ন ইউনিয়নে পর্যায়ক্রমে কর্মহীন দিনমজুর ও শ্রমজীবি মানুষের ঘরে ঘরে গিয়ে রমজানের ইফতার ও সেহরীর নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছে এই স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যবৃন্দ। 
আজ ১লা রমজান শনিবার সকাল থেকে দোহার উপজেলার লটাখোলা এলাকা থেকে এই খাদ্য সামগ্রী বিতরণ শুরু হয়। সংগঠনটি ৪ বছর যাবৎ ঢাকা এবং দোহার উপজেলায় মানুষের সেবায় বিভিন্ন কর্মসূচী বাস্তবায়ন করে আসছে।
খাদ্যসামগ্রী বিতরণকালে বাংলাদেশ ভলেন্টিয়ার্স অর্গানাইজেশন সদস্য আবু হানিফ সৌরভ বলেন, আমি সকলের প্রতি আহ্বান জানাই এই দুঃসময়ে আসুন যে যার অবস্থান থেকে যা পারি অসহায় হতদরিদ্র, কর্মহীন দিনমজুর, শ্রমজীবি ও খেটে খাওয়া মানুষদের পাশে দাড়ানোর চেষ্টা করি। তিনি আরও বলেন, করোনা ভাইরাসের দূর্যোগের মূহুর্তে এবং পবিত্র রমজান মাসে রোজা রেখে মানুষের যাতে না খেয়ে থাকতে না হয় সেই চেষ্টার অংশ হিসেবে আমারা খাদ্যসামগ্রী বিতরণ করছি। আর আমরা সবাইকে আহ্বান করছি আপনারা বিনা কারণে কেউ ঘরের বাইরে যাবেন না। আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।
সংগঠনটির সদস্য মো. নিশাদ বলেন, বাংলাদেশ ভলেন্টিয়ার্স অর্গানাইজেশন অসহায় মানুষদের কাছে পৌঁছে দিচ্ছে অন্ন। আমি সকলে দৃষ্টি আর্কষন করে বলছি আপনারাও আমাদের মাধ্যমে তাদের কাছে পৌঁছে দিতে পারেন খাদ্য সামগ্রী। আপনাদের কিছু অনুদানের মাধ্যমে তারা অন্তত দু’বেলা কিছু খেতে পারবে। যার বাস্তবায়ন আপনাদরে সাহায্য ও সহযোগতিার মাধ্যমইে সম্ভব। 
অনুদান প্রদান করার জন্য বিকাশ করুন (পার্সোনাল) ০১৯৯-৬২০৪০৫০ এই নম্বরে। 
খাদ্যসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন সংগঠনটির সদস্য সুশান্ত, রানা, ফিহান ও মো. পনিরসহ আরো অনেকে। 
করোনা ভাইরাসের দূর্যোগের মূহুর্তে এর আগেও ঢাকা ও দোহারের বিভিন্ন স্থানে প্রয়োজনীয় খাদ্যসামগ্রী ও মাস্ক বিতরণ করেছে বাংলাদেশ ভলেন্টিয়ার্স অর্গানাইজেশন।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages