ঢাকার নবাবগঞ্জ ও কেরানীগঞ্জে সর্দি, জ্বরে নিয়ে দুই ব্যক্তির মৃত্যু! - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday, 1 April 2020

ঢাকার নবাবগঞ্জ ও কেরানীগঞ্জে সর্দি, জ্বরে নিয়ে দুই ব্যক্তির মৃত্যু!


মোঃ জাকির হোসেন, জেলা (ঢাকা) প্রতিনিধি:
ঢাকার নবাবগঞ্জ ও কেরানীগঞ্জে সর্দি, জ্বরে নিয়ে পান্নু মিয়া (৫৮) ও ফয়সাল আহমেদ (৪০) নামে দুই ব্যক্তির মৃত্যু হয়েছে।
নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. শহিদুল ইসলাম জানান, সোমবার রাত ১২টায় পান্নু মিয়া ঢাকার উত্তরার কুয়েত বাংলাদেশ মৈত্রী সরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি পেশায় একজন রিকশাচালক।
তিনি বলেন, সোমবার বিকেলে সর্দি, কাশি, জ্বর ও প্রচণ্ড শ্বাসকষ্ট নিয়ে পান্নু মিয়া নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। তার মধ্যে করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার প্রত্যেকটি উপসর্গ বিদ্যমান থাকায় আমাদের রোগ নিয়ন্ত্রণ বিভাগের দায়িত্বপ্রাপ্ত ডা. হরেগবিন্দ সরকার তাকে বিভিন্ন পরীক্ষা দেন। পরীক্ষার ফলাফল দেখে ও অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে রাখা হয়।
পান্নুর অবস্থা আরও অবনতি হলে সন্ধ্যার পর তাকে কুয়েত বাংলাদেশ মৈত্রী সরকারি হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়।
এদিকে, কেরানীগঞ্জ মডেল থানার মান্দাইল এলাকার সাবেক উপজেলা চেয়ারম্যান হাজী নাসির উদ্দিনের ছেলে ফয়সাল আহমেদের ভাই রাজু আহমেদ জানান, তিনি ৫ দিন ধরে ঠাণ্ডা-জ্বর-কাশ কষ্টে ভুগছেনন। তার অসুস্থতার লক্ষ্মণগুলো করোনাভাইরাসের সঙ্গে মিলে যাওয়ায় তারা ফয়সালকে কুর্মিটোলা হাসপাতালে নিয়ে গেলে সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজে স্থানান্তরের পরামর্শ দেওয়া হয়। পরে সোমবার ভোর ৪টা ৫০ মিনিটে উত্তরার রিজেন্ট হাসপাতালে তিনি মারা যান।
কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মইনুল ইসলাম জানান, তারা ফয়সালের মৃত্যুর খবর শুনেছেন।
এছাড়াও করোনাভাইরাসে সন্দেহে নবাবগঞ্জ উপজেলায় ৮৫ বছর বয়সী আরও এক বৃদ্ধা নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন বিভাগে তিন দিন ধরে ভর্তি রয়েছেন। তার চিকিৎসা চলছে বলে জানান উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. শহিদুল ইসলাম।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages