ঝুঁকি মোকাবেলায় কুমিল্লা জেলাকে অবরুদ্ধ ঘোষণা : জেলা প্রশাসক - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday, 10 April 2020

ঝুঁকি মোকাবেলায় কুমিল্লা জেলাকে অবরুদ্ধ ঘোষণা : জেলা প্রশাসক


এম এ হাসান, কুমিল্লা:
করোনা ভাইরাস প্রতিরোধে কুমিল্লা জেলাকে লকডাউন (অবরুদ্ধ) ঘোষণা করা হয়েছে। শুক্রবার (১০ এপ্রিল) বিকেল ৩ টায় এ ঘোষণা করা হয়।
কুমিল্লা জেলা প্রশাসক এক গণবিজ্ঞপ্তিতে জানান, করোনা ভাইরাস প্রতিরোধের লক্ষ্যে গঠিত কুমিল্লা জেলা কমিটির শুক্রবারে অনুষ্ঠিত সভার সিদ্ধান্তের আলোকে প্রাণঘাতি করোনা ভাইরাস এর সংক্রমণ ঝুঁকি মোকাবেলায় কুমিল্লা জেলাকে অবরুদ্ধ ঘোষণা করা হল।
এ জেলায় জনসাধারণের প্রবেশ ও প্রস্থান নিষেধ। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত জাতীয় ও আঞ্চলিক সড়ক /মহাসড়ক ও নৌপথে অন্য কোন জেলা হতে কেউ এ জেলায় প্রবেশ করতে কিংবা এ জেলা হতে অন্য কোন জেলায় গমন করতে পারবে না। জেলার অভ্যন্তরে আন্ত: উপজেলা যাতায়াতের ক্ষেত্রেও এই নিষেধাজ্ঞা বলবৎ থাকবে।
এছাড়া সকল ধরণের গণ পরিবহন,জনসমাগম বন্ধ থাকবে। তবে জরুরি পরিসেবা, চিকিৎসা সেবা, কৃষি পণ্য, খাদ্যদ্রব্য সরবরাহ ও সংগ্রহ ইত্যাদি এর আওতা বর্হিভূত থাকবে। ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক এবং জাতীয় ও আঞ্চলিক মহাসড়কযোগে কুমিল্লার জেলার উপর দিয়ে অন্যান্য জেলার আন্ত:সংযোগ এর আওতা বর্হিভূত থাকবে।
জেলা ও উপজেলার যে কোন সীমানা দিয়ে যানবাহনের প্রবেশ ও প্রস্থান বন্ধ থাকবে।জনস্বার্থে জারিকৃত এ আদেশ আজ শুক্রবার থেকে কার্যকর হবে এবং পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত বলবৎ থাকবে। উক্ত আদেশ অমান্যকারির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages