লোহাগাড়া ডায়াবেটিক জেনারেল হাসপাতালে ফ্লু কর্ণার স্থাপন - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday, 10 April 2020

লোহাগাড়া ডায়াবেটিক জেনারেল হাসপাতালে ফ্লু কর্ণার স্থাপন


একুশে মিডিয়া, লোহাগাড়া প্রতিনিধি:
চট্টগ্রামের লোহাগাড়া ডায়াবেটিক জেনারেল হাসপাতালে ফ্লু কর্ণার স্থাপন করা হয়েছে। সর্দি-জ্বর-কাশিসহ ভাইরাস জনিত রোগীদের ২৪ ঘন্টা চিকিৎসাসেবা দিয়ে যাচ্ছেন ডা. ছালেক আহমদ, ডা. অনুদ্রিতি কর এবং ডিপ্লোমাধারী নার্স ও ব্রাদাররা।
এছাড়া এক ঝাঁক অভিজ্ঞ ডাক্তার সার্বক্ষণিক নানা রোগে আক্রান্ত রোগীদের স্বাভাবিক নিয়মে চিকিৎসাসেবা দিয়ে যাচ্ছেন বলে জানিয়েছেন হাসপাতাল কর্তৃপক্ষ ।
বুধবার (৮ এপ্রিল) লোহাগাড়া ডায়াবেটিক জেনারেল হাসপাতালের প্রতিষ্ঠাতা সমাজকর্মী আরমান বাবু রোমেল জানান, জাতির এই মহাবিপদে রোগীদের স্বাভাবিক নিয়মে সার্বক্ষণিক যথাসাধ্য চিকিৎসাসেবা দিয়ে যাচ্ছি। এমনকি সেবা কার্যক্রম গতিশীল রাখতে হাসপাতালের নার্স-স্টাফদের ছুটি বাতিল করেছি।
তিনি আরো জানান, লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার তৌছিফ আহমেদ এবং উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডা. মোহাম্মদ হানিফের দিক-নির্দেশনা ও সহযোগিতায় সার্বক্ষণিক নানা রোগে আক্রান্ত রোগীদের চিকিৎসাসেবা দিয়ে যাচ্ছি।
চিকিৎসাসেবার ব্যাপারে তাঁরা সবসময় খোঁজখবর নিচ্ছেন। এছাড়া করোনা ভাইরাসের সংক্রমণ সম্পর্কেও হাসপাতালের পক্ষ থেকে সচেতনতামূলক পরামর্শ ও প্রচারণা চালিয়ে যাচ্ছি।
এ ব্যাপারে হাসপাতালের চিকিৎসকরাও খুবই আন্তরিক বলে জানান সমাজকর্মী আরমান বাবু রোমেল।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages