কেজি উধাও! দোয়ারাবাজারে ১০ টাকা কেজি দরে চাল ৩০ কেজির স্থলে ২৫! - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday, 16 April 2020

কেজি উধাও! দোয়ারাবাজারে ১০ টাকা কেজি দরে চাল ৩০ কেজির স্থলে ২৫!


একুশে মিডিয়া, সুনামগঞ্জ প্রতিনিধি:
সরকারের খাদ‌্যবান্ধব চালের প্রতি কার্ডে চাল দেওয়ার কথা ৩০ কেজি। সেখানে রয়েছে ২৫ কেজি করে। প্রতি কার্ডে পাঁচ কেজি করে চাল উধাও। দোয়ারাবাজার উপজেলা সদরের ডিলারের বিরুদ্ধে কার্ডপ্রতি পাচঁ কেজি করে চাল কম দেওয়ার অভিযোগ উঠেছে।
বৃহস্পতিবার (১৬ এপ্রিল) উপজেলা খাদ্য নিয়ন্ত্রকের কার্যালয় সূত্রে জানা যায়, সরকারের খাদ্যবান্ধব কর্মসূচির (ওএমএসের) আওতায় হতদরিদ্রদের ১০ টাকা কেজি দরে ৩০০ টাকায় ৩০ কেজি চাল দেওয়ার কথা।
তবে রবিবার (১১ এপ্রিল) এই চাল বিক্রিতে জনপ্রতি ৩-৪ কেজি করে কম দিয়েছেন বলে ডিলার আলাউদ্দিন ও তার সহযোগী দুলাল মিয়ার বিরুদ্ধে অভিযোগ উঠেছে।
উপকারভোগীদের কয়েকজন চাল কিনে অন্য দোকানে মেপে পরিমাণে কম পেয়েছেন। বিষয়টি উপজেরা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন জহির মিয়া। কার্ড নম্বর ৯০৩৩০৩২৯৭ তিনি পূর্ব মাছিমপুর গ্রামের মৃত ইউছুফ আলীর ছেলে।এবং স্থানীয় গন্যমান্য ব্যক্তি বাবু গুরুদাস দে, ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য তাজির উদ্দিন, ও ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য গেদু মিয়াকে এবং ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য এরশাদুর রহমান এরশাদকে।
এই বিষয়ে উপকারভোগীদের কয়েকজন উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন।
দোয়ারাবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা সোনিয়া সুলতানা বলেছেন। আমি একটি অভিযোগ পেয়েছি।বিষয়টি তদন্ত পূর্বক তার বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages