ময়মনসিংহ জেলাকে ‘সেল্ফ লকডাউন’ ঘোষণা - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 7 April 2020

ময়মনসিংহ জেলাকে ‘সেল্ফ লকডাউন’ ঘোষণা


শফিউর রহমান সেলিম, ময়মনসিংহ প্রতিনিধি:
ময়মনসিংহ বিভাগের শেরপুর ও জামালপুর জেলায় করোনা রোগী শনাক্ত হওয়ায় ঝুঁকি এড়াতে এবং সামাজিক দূরত্ব নিশ্চিত করতে ময়মনসিংহ জেলাকে সেল্ফ লকডাউন ঘোষণা করেছে প্রশাসন।
মানুষকে ঘরে রাখতে প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনী কঠোরভাবে বিধিনিষেধ কার্যকর করবে। ভ্রা‏ম্যমাণ আদালতের মাধ্যমেও আইন প্রয়োগ করে মানুষকে ঘরমুখো করা হবে। বিশেষ প্রয়োজন ছাড়া ঘরের বাইরে বের হলে কাউকে ছাড় দেবে না আইন-শৃঙ্খলা বাহিনী।
মঙ্গলবার (০৭ এপ্রিল) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে করোনা মোকাবিলায় আয়োজিত মাসিক আইন-শৃঙ্খলা কমিটির এক সভায় এ সিদ্ধান্ত হয়।
জেলা প্রশাসক মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সিটি করপোরেশনের মেয়র ইকরামুল হক টিটু, পুলিশ সুপার মোহা. আহমার উজ্জামান, লে. কর্নেল মোহাম্মদ মেহেদি হাসান, সিভিল সার্জন ডা. এবিএম মসিউল আলম, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক একেএম গালিব খান, অতিরিক্ত জেলা প্রশাসক জাহাঙ্গীর আলম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আয়েশা হক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি আমিনুল হক শামীম, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অমিত রায় প্রমুখ উপস্থিত ছিলেন।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages