মুজিবুল হক মুজিব এমপির নির্দেশনায় শ্রীপুর ইউনিয়নে ধারাবাহিক সামগ্রী বিতরণ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday, 19 April 2020

মুজিবুল হক মুজিব এমপির নির্দেশনায় শ্রীপুর ইউনিয়নে ধারাবাহিক সামগ্রী বিতরণ



এম এ হাসান, কুমিল্লা:
কুমিল্লা-১১ আসন চৌদ্দগ্রাম থেকে নির্বাচিত সংসদ সদস্য সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হক মুজিব এমপির সার্বক্ষণিক নির্দেশনা অনুযায়ী চলমান করোনা মহামারিতে ধারাবাহিক ভাবে বিভিন্ন রকমারি খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে উপজেলার শ্রীপুর ইউনিয়ন পরিষদে।
উপজেলা যুবলীগের আহবায়ক শ্রীপুর ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান শাহজালাল মজুমদার এর সার্বক্ষণিক তদারকি তে প্রতিটি ওয়ার্ড পরিবারে সামগ্রী বিতরণ হয়।
জানা যায় যে রবিবার সকাল ১১ টায় সামাজিক নিরাপদ দূরত্ব বজায় রেখে সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হক মুজিব এমপির নির্দেশনায় সরকারি বরাদ্দকৃত ও রেমোটেক্স গ্রুপের খাদ্য সামগ্রী ইউনিয়নের সকল ওয়ার্ডের কর্মহীন ও অসহায় পরিবারের মধ্যে বিতরণ করেন চৌদ্দগ্রাম উপজেলা যুবলীগের আহবায়ক ও শ্রীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ জালাল মজুমদার।
এই সময় উপস্থিত ছিলেন চৌদ্দগ্রাম উপজেলা এলজিআরডি প্রকৌশলী সুমন তালুকদার, উপসহকারী আব্দুল কালাম, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী হায়দার মেম্বার, শ্রীপুর ইউনিয়ন পরিষদের মেম্বার কাজী আলমগীর,সাত্তার, শ্রীপুর ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সভাপতি বিল্লাল হোসেন প্রমুখ।
বিতরণ অনুষ্ঠানে শ্রীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও চৌদ্দগ্রাম উপজেলায় যুবলীগের আহবায়ক শাহজালাল মজুমদার বলেন সাবেক রেলমন্ত্রী চৌদ্দগ্রামের মাটি ও মানুষের নেতা মুজিবুল হক এমপি সাবেক সহযোগিতা ও নির্দেশনায় আমরা করোনা মোকাবেলায় কাজ করে যাচ্ছি, তিনি সবসময় আপনাদের খবর রাখছেন, সরকারিভাবে সহযোগিতা করছে, আমার নিজ তহবিল, বিভিন্ন সংগঠন ও নেতাকর্মীরা নিজ উদ্যোগে হতদরিদ্রের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি, আমাদের এ বিতরণ লকডাউন যতদিন থাকবে তত দিন এ বিতরন অব্যহত থাকবে।
তিনি আরো বলেন সরকার বিরোধী কিছু লোক ফেইসবুকের ফেইক আইডির মাধ্যমে আমার সুনাম নষ্ট করার জন্য মিথ্য বানোয়াট তথ্য দিচ্ছে,যতই গুজব,অপ্রচার করুক আমি প্রিয় নেতা মুজিবুল হকের নিদেশে গরীব অসহায়দের পাশে থাকবো,আমি ইউনিয়ন বাসীর সহযোগিতা কামনা করি। ইউনিয়ন বাসীর প্রতি অনুরোধ আপনারা বিনা প্রয়োজনে ঘর থেকে বের হবেন না।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages